spot_img

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রবিবার
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজস্ব প্রতিবেদক

সর্বশেষ

বাংলাদেশ সিরিজের জন্য দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে

৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে চলতি মাসের শেষের দিকে বাংলাদেশ সফরে আসবে জিম্বাবুয়ে। এই সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট (জেডসি)।

অভিজ্ঞ ক্রিকেটারদের প্রধান্য দিয়ে দল গড়েছে রোডেশিয়ানরা। তবে আছে এক নতুন মুখও। অভিষেকের অপেক্ষায় থাকা জনাথন ক্যাম্পবেল জায়গা পেয়েছেন এই স্কোয়াডে। সর্বশেষ শ্রীলঙ্কা সিরিজের দলে না থাকা তাদিওয়ানাশে মারুমানি ও ফারাজ আকরামকে আবারও ফেরানো হয়েছে।

পাঁচ ম্যাচ সিরিজের প্রথম তিনটি ম্যাচ হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। বাকি দুটি হবে মিরপুর শের-ই-বাংলায়। আগামী ৩ মে শুরু হবে দুই দলের মাঠের লড়াই। চট্টগ্রামে বাকি দুই ম্যাচ হবে ৫ ও ৭ মে। মিরপুরে সিরিজের শেষ দুই টি-টোয়েন্টি হবে ১০ ও ১২ মে।

বর্তমানে স্থায়ী প্রধান কোচ নেই সিকান্দার রাজার দলের। তাই আসন্ন এই সফরে দলটির অন্তর্বতীকালীন প্রধান কোচের দায়িত্ব পালন করবেন স্টুয়ার্ট মাতসিকেনিয়েরি।

জিম্বাবুয়ে দল– সিকান্দার রাজা (অধিনায়ক), ফারাজ আকরাম, বেনেট ব্রায়ান, রায়ান বার্ল, জনাথন ক্যাম্পবেল, ক্রেইগ আরভিন, জয়লর্ড গাম্বি, লুক জংওয়ে, ক্লাইভ মাদান্দে, তাদিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাবানি, আইনস্লে এন্ডলোভু, রিচার্ড এনগারাভা ও শন উইলিয়ামস।

 

চস/আজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss