spot_img

৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, বৃহস্পতিবার
১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বশেষ

দ্বিতীয় দিনে আয় বেড়েছে সালমানের সিনেমার

দীর্ঘ চার বছর পর আবারও বড়পর্দায় ফিরেছেন বলিউডের ভাইজান খ্যাত নায়ক সালমান খান। তার এবারের সিনেমার নাম ‘কিসি কা ভাই কিসি কি জান’। সিনেমাটি প্রচারের আগে ব্যাপক প্রচারণা চালানো হয়েছিল, মুক্তিও দেওয়া হয়েছে ঈদ উৎসবে।

অন্যদিকে সিনেমাটিতে অনেক খ্যাতিমান তারকা হাজির করা হয়েছে-এত কিছুর পরেও দর্শকের কাছ থেকে সাড়া মেলেনি। বক্স অফিসে তেমন আশার আলো দেখতে পাচ্ছে না ভাইজানের নতুন সিনেমাটি। তবে দ্বিতীয় দিনে কিছুটা ইতিবাচক সংবাদ জানা গেছে।

আরও:- প্রকাশিত হলো ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির নতুন গান

সিনেমাটি প্রথম সপ্তাহ শেষে ব্যবসা ভালো হওয়ার আশা ছিল। কারণ এ সিনেমা ঈদের আবহে মুক্তি পেয়েছে। তবে প্রথম দিনের তুলনায় ব্যবসা বেড়েছে দ্বিতীয় দিনে। অর্থাৎ, ২২ এপ্রিল ঈদের দিন। শনিবার এ ছবি ২৫.৭৫ কোটি রুপি ব্যবসা করেছে। মানে সিনেমার প্রথম দুদিনের মোট আয় ৪১.৫৬ কোটি রুপি।

অন্যদিকে সিনেমাটির টিকিটের দাম একেবারে কম রাখা হয়েছে। এ সিদ্ধান্তের কারণই হচ্ছে যাতে টাকার জন্য পর্দায় ভাইজানের ম্যাজিক দেখা থেকে কেউ যেত বঞ্চিত না হন। আজ রবিবার কেমন ব্যবসা করে এ সিনেমা সেটাই দেখার। তাছাড়া আগামী সপ্তাহেও কেমন ফল করে এ সিনেমা বক্স অফিসে সেই দিকে তাকিয়ে ট্রেড অ্যানালিস্টরা।

চলতি বছরের অন্যতম বিগ বাজেটের এ সিনেমা। অগ্রিম টিকিট বুকিং শুরু হয়েছে চলতি সপ্তাহের শুরুতেই। ভাইজান নিজেই সোশ্যাল পোস্টে তা ঘোষণা করেন। কিন্তু হিসেব বলছে সালমান খানের ‘বিগ বাজেট’ সিনেমা হওয়া সত্ত্বেও টিকিটের অগ্রিম বুকিংয়ের পরিমাণ তেমন আশানুরূপ নয়। বুধবার দুপুর সাড়ে তিনটা পর্যন্ত এ সিনেমা তিনটি জাতীয় মাল্টিপ্লেক্স চেইনে ২৩ হাজার টিকিট বিক্রি করতে পেরেছে। এ সিনেমাতে সালমানের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে।

চস/আজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss