spot_img

৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, বৃহস্পতিবার
১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বশেষ

টেকনাফে ৭০ হাজার পিস ইয়াবা উদ্ধার

কক্সবাজারের টেকনাফে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) অভিযান চালিয়ে ৭০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে । বৃহস্পতিবার (৩১ আগস্ট) ভোররাতে টেকনাফের নাজির পাড়া সীমান্ত এলাকা থেকে এসব ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. মহিউদ্দীন আহমেদ (বিজিবিএমএস)।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধীনে নাজিরপাড়া বিওপির দায়িত্বপূর্ণ বিআরএম-৬ হতে আনুমানিক ৮০০ গজ দক্ষিণ-পূর্ব দিকে মাদক পাচারকারীরা পাচারের উদ্দেশ্যে নাফ নদীর ঘন কেওড়া বাগানের ভিতরে ইয়াবা ট্যাবলেট লুকিয়ে রেখেছে।

এমন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (৩১ আগস্ট) ভোররাতে টেকনাফ ব্যাটালিয়ন সদরের একটি বিশেষ টহলদল ও নাজিরপাড়া বিওপি থেকে একটি চোরাচালান প্রতিরোধ টহলদল কয়েকটি উপদলে ভাগ হয়ে তল্লাশি চালায়। তল্লাশিতে একটি বড় কেওড়া গাছের গোঁড়ায় বিশেষভাবে লুকানো অবস্থায় ১টি কালো পলিথিনে মোড়ানো ব্যাগ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ব্যাগের ভিতর থেকে ৭০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট (মালিকবিহীন অবস্থায়) জব্দ করা হয়।

সকাল পর্যন্ত অভিযান পরিচালনা করা হলেও কোন পাচারকারী কিংবা তাদের সহযোগীকে আটক করা সম্ভব হয়নি। চোরাকারবারীদের শনাক্ত করতে অত্র ব্যাটালিয়নের গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে।

তিনি আরো জানান, মালিকবিহীন ইয়াবা ট্যাবলেটগুলো ব্যাটালিয়ন সদরের স্টোরে জমা রাখা হয়েছে।

চস/স

Latest Posts

spot_imgspot_img

Don't Miss