spot_img

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সোমবার
২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বশেষ

রাতে আরও একবার মুশফিকের প্রতিপক্ষ তাসকিন

জিম-আফ্রো টি-টেন লিগে জুবার্গ বাফালোর্সের হয়ে মাঠ মাতাচ্ছেন মুশফিকুর রহিম। আর বুলাওয়ে ব্রেভসের জার্সিতে খেলছেন তাসকিন আহমেদ। দুই বাংলাদেশী ক্রিকেটার দুই দলে খেললেও আজ রাতে এক ম্যাচেই দেখা যাবে দুজনকে।

কারণ আসরের চতুর্থ দিনের তৃতীয় ম্যাচে বুলাওয়ের মুখোমুখি হচ্ছে জুবার্গ। মঙ্গলবার স্থানীয় সময় সন্ধ্যা ৭টা বা বাংলাদেশ সময় রাত ১১ টায় ম্যাচটি মাঠে গড়াবে। তাই বাংলাদেশী ক্রিকেট ভক্তদের জন্য দিনটি উপভোগের।

জিম্বাবুয়ের এই লিগে এখনও পর্যন্ত দুর্দান্ত ব্যাটিং করেছেন মুশফিক। তাছাড়া দলটির তারকা ক্রিকেটারদেরও একজন এই উইকেটকিপার ব্যাটার। ফলে দলকে বড় সংগ্রহ এনে দেয়ার চ্যালেঞ্জ থাকছে এই অভিজ্ঞ ব্যাটারের জন্য।

অন্যদিকে শুরু থেকেই বল হাতে আগুন ঝরাচ্ছেন তাসকিন আহমেদ। এই পেসার প্রথম দিনেই দুই ম্যাচে নিয়েছিলেন ৪ উকেট। যেখানে দ্বিতীয় ম্যাচেই তার শিকার ছিল ৩টি। সবমিলিয়ে এখনও পর্যন্ত ৩ ম্যাচ খেলে ৫ উইকেট পেয়েছেন ঢাকা এক্সপ্রেস।

বুলাওয়ে- জুবার্গের লড়াইয়ে অবশ্য কিছুটা হলেও এগিয়ে থাকবে বুলাওয়ে। কারণ ইতোমধ্যেই ৫ ম্যাচে ২ জয়ে ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তিনে আছেন তাসকিনরা। অন্যদিকে ৪ ম্যাচে ১ জয়ে ২ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে অবস্থান মুশফিকদের।

চস/আজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss