spot_img

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সোমবার
২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বশেষ

এবার লঙ্কান তারকাকে দলে ভেড়ালো রংপুর

আসন্ন ২০২৪ বিপিএলকে সামনে রেখে একের পর এক চমক দিয়েই যাচ্ছে রংপুর রাইডার্স। গতকাল রাতে বাবর আজমকে দলে ভেড়ানোর খবর আজ জানা গেল সরাসরি চুক্তিতে ওয়ানিন্দু হাসারাঙ্গাকে দলে ভিড়িয়েছে রংপুর ফ্র্যাঞ্চাইজি। লঙ্কান এই অলরাউন্ডারকে এনে দলের লেগ স্পিনার পজিশনকে আরো একধাপ উপরে তুলে ফেললো ২০১৭ সালের চ্যাম্পিয়নরা।

হাসারাঙ্গাকে দলে ভেড়ানোর সংবাদটি রংপুরের ফেসবুক পেইজ থেকে আজ বৃহস্পতিবার নিশ্চিত করা হয়েছে। সরাসরি হাসারাঙ্গার নাম না বললেও দেওয়া হয়েছে তিনটি সূত্র। যেখানে বলা হয়েছে, তিনি একজন লঙ্কান অলরাউন্ডার, তিনি ওডিআই অভিষেকেই হ্যাটট্রিক করেছিলেন এবং সর্বশেষ ২০২৩ লঙ্কান প্রিমিয়ার লিগে (এলপিএল) তিনি টুর্নামেন্ট সেরা খেলোয়াড় হয়েছিলেন। সব মিলিয়ে দেখা যাচ্ছে রংপুরের নতুন খেলোয়াড় ওয়ানিন্দু হাসারাঙ্গা।

এর আগে প্রায় একইভাবে তিন সূত্র দিয়ে বাবর আজমকে নিজেদের খেলোয়াড় হিসেবে পরিচিত করায় রংপুর রাইডার্স। অবশ্য বাবর আজম নিজেও জানিয়েছিলেন তিনি বিপিএল খেলতে আগ্রহী। সেজন্য ফিরিয়ে দিয়েছিলেন বড় অঙ্কের প্রস্তাবও।

বাবরের আগে বাংলাদেশের সাকিব আল হাসানকেও দলে টেনেছে তারা। নিজেদের ফেসবুক পেজে গত মঙ্গলবার এক ভিডিওতে সাকিবকে নেয়ার বিষয়টি নিশ্চিত করেছিল রংপুর রাইডার্সের প্রধান নির্বাহী ইশতিয়াক সাদিক। এছাড়া গত আসরে রংপুরে খেলা ক্রিকেটারদের মধ্য থেকে ৩ জনকে ধরে রেখেছে তারা। এই তালিকায় আছেন শেখ মেহেদী, নুরুল হাসান সোহান ও হাসান মাহমুদ। তাদের পারফরম্যান্স নিয়েও আশাবাদী ফ্র্যাঞ্চাইজিটি।

এ প্রসঙ্গে ইশতিয়াক বলেন, ‘সাকিব আল হাসান ছাড়াও আমাদের তিনজন রিটেনশনের মধ্যে রয়েছেন শেখ মেহেদী, নুরুল হাসান সোহান ও হাসান মাহমুদ। আমরা এ বছর বেশ কিছু নামিদামি তারকাকে সাইন করিয়েছি। কারণ আমরা এবার বদ্ধ পরিকর শিরোপা পুনরুদ্ধার করবো।’

চস/আজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss