spot_img

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, শনিবার
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজস্ব প্রতিবেদক

সর্বশেষ

ক্রিকেটে জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন এমইএস কলেজ

জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃক আয়োজিত ক্রিকেট কম্পিটিশনে জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে ওমরগণি এম.ই.এস. কলেজ।

গতকাল ৪ মার্চ (সোমবার) চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক কলেজের মাঠে ফাইনাল ম্যাচে স্বাগতিক চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক কলেজকে হারিয়ে শিরোপা জিতে এম.ই.এস. কলেজ।

জেলা পর্যায়ের এই টূর্ণামেন্টে প্রথম ম্যাচে হাজেরা তজু ডিগ্রী কলেজকে হারায় এম.ই.এস. কলেজ। ২য় ম্যাচে চট্টগ্রাম কলেজ এবং ফাইনালে ক্যান্টনমেন্ট কলেজকে হারিয়ে জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ওমরগণি এম.ই.এস. কলেজ।

ফাইনাল ম্যাচে স্বাগতিক ক্যান্টনমেন্ট কলেজের বিপক্ষে টসে হেরে বোলিং করে এম.ই.এস. কলেজ। নির্ধারিত ৬ ওভারে ৪৮ রানেই ক্যান্টনমেন্ট কলেজ ক্রিকেট দলকে আটকে রাখে এমইএস কলেজ ক্রিকেট দল। ৪৯ রানের লক্ষ্যে ব্যাটিং করতে নেমে ২ উইকেট হারিয়ে ৫ ওভারেই জয় পায় এম.ই.এস কলেজ।

এই জয়ে কলেজের অধ্যক্ষ আ.ন.ম. সরওয়ার আলম বলেন, “আমাদের শিক্ষার্থীরা শিক্ষা, সাহিত্য, সংস্কৃতি সহ ক্রীড়া অঙ্গনেও প্রত্যেক ধাপে তাদের ধারাবাহিক সফলতার নজির রাখছে, আমার দৃঢ় বিশ্বাস আমাদের শিক্ষার্থীরা জাতীয় পর্যায়ে নিজেদের জানান দিতে পারবে, প্রয়োজন তাদের সঠিক ভাবে পরিচালিত করা।”

উক্ত প্রতিযোগীতায় এম.ই.এস. কলেজের হয়ে অংশগ্রহন করেছেন জুয়েল, প্রান্ত, আরিফ, সাকিব, পিহাদ, আকিব, রাশেদ, হাসিবুল, রায়হান, রিফাত, মেহেদী, ফাহিম, মিলন, শুভ, ইমরান ও সুজন। তারা প্রত্যেকেই স্নাতক বিভিন্ন বিভাগের শিক্ষার্থী ও এম.ই.এস. কলেজ স্পোর্টস ক্লাবের সদস্য।

 

চস/আজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss