spot_img

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, শনিবার
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজস্ব প্রতিবেদক

সর্বশেষ

থুসারার হ্যাটট্রিকে বিধ্বস্ত বাংলাদেশ

নুয়ান থুসারা। লাসিথ মালিঙ্গার মত বোলিং স্টাইল আবার প্রতিটি বলই যেন করছেন ইয়র্কার লেন্থের। অধিনায়ক নাজমুল হোসেন শান্ত, ব্যাটার তাওহিদ হৃদয় এবং মাহমুদউল্লাহ রিয়াদ তিনটি বল মোকাবেলা করলেন, তিনটিই ছিল আনপ্লেয়েবল।

এই তিন বলের দুটিতেই বোল্ড হলেন শান্ত এবং হৃদয়। পরের বলে এলবিডব্লিউ হয়ে গেলেন মাহমুদউল্লাহ রিয়াদ। যদিও এই এলবি আউটটি নিয়ে যথেষ্ট সংশয় রয়েছে। আম্পায়ার্স কল হওয়ার কারণেই চতুর্থ আম্পায়ার ফিল্ড আম্পায়ারের আউটের সিদ্ধান্ত বহাল রাখেন। কিন্তু রিপ্লেতে দেখা যাচ্ছিল, বলটি অফ স্ট্যাম্পের বাইরের কিনার ঘেঁষে বেরিয়ে যাচ্ছিলো। আম্পায়ার আউট না দিলে রিভিউতেও আউট হতেন না রিয়াদ।

নিজের ৮ম টি-টোয়েন্টিতেই হ্যাটট্রিকের দেখা পেয়ে গেলেন মালিঙ্গা স্টাইলে বল করা নুয়ান থুসারা। পরের ওভারে বল করতে এসে আবারও ইয়র্কার দিলেন এবং তার ইয়র্কার বুঝতে না পেরে বোল্ড হয়ে গেলেন সৌম্য সরকারও। থুসারার হ্যাটট্রিক ও বিধ্বংসী বোলিংয়ে ১৭৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে মহা ব্যাটিং বিপর্যয়েই পড়েছে বাংলাদেশ।

এ রিপোর্ট লেখার সময় বাংলাদেশের রান ৬ ওভারে ৫ উইকেট হারিয়ে ২৫। জাকের আলি অনিক ও শেখ মেহেদী হাসান ব্যাট করছেন ১ রান করে নিয়ে।

চস/আজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss