spot_img

২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, বুধবার
১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজস্ব প্রতিবেদক

সর্বশেষ

দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় ৫ বাংলাদেশির মৃত্যু

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় পাঁচ প্রবাসী নিহত হয়েছে। নিহতরা ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।  তারা দেশটির আজমান প্রদেশে একটি কোম্পানিতে কাজ করতেন।

রোববার (৭ জুলাই) বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টার দিকে দুর্ঘটনাটি ঘটে বলে জানিয়েছেন নবাবগঞ্জ উপজেলার জয়কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেশমা আক্তার।

নিহতরা হলেন, নবাবগঞ্জ উপজেলার বালেঙ্গা গ্রামের শেখ ইব্রাহীমের ছেলে ইবাদুল ইসলাম (৩৫), আব্দুল হাকিমের ছেলে রাশেদ (৩২), লুৎফর রহমানের ছেলে রানা (৩০), শেখ ইরশাদের ছেলে রাজু (২৪) ও দোহার উপজেলার দোহার বাজার এলাকার মঞ্জুর ছেলে হিরা মিয়া (২২)।

বাংলাদেশ বিজনেস কাউন্সিল আজমানের প্রেসিডেন্ট জিল্লুর রহমান জানান, স্থানীয় সময় সকাল সাড়ে ৭টার দিকে কাজের উদ্দেশে তারা আবুধাবি যাচ্ছিলেন। এ সময় তাদের গাড়িটি আবুধাবির রাস্তার সাহামা এলাকায় দুর্ঘটনার শিকার হয়। এতে ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। তাদের মধ্যে নবাবগঞ্জের জয়কৃষ্ণপুর ইউনিয়নের বালেঙ্গা গ্রামের চারজন ও দোহার উপজেলার দোহার বাজার এলাকার একজন রয়েছেন।

বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল বি এম জামাল হোসেন বলেন, এ ব্যাপারে বিস্তারিত জানতে কনস্যুলেটের পক্ষ থেকে স্থানীয় প্রশাসনের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে।

চস/স

Latest Posts

spot_imgspot_img

Don't Miss