spot_img

২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, শনিবার
৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বশেষ

প্রকাশিত হয়েছে কাজলের ‘দ্য ট্রায়াল’ ওয়েব সিরিজের ট্রেলার

সম্প্রতি ওটিটি প্লাটফর্মের জন্য নির্মিত নতুন সিরিজ ‘দ্য ট্রায়াল’ এর ট্রেলার প্রকাশ করা হয়েছে। এতে দেখা গেছে, চোখের একের পর এক সামনে ফ্ল্যাশব্যাক। কাজলের চোখমুখের অভিব্যক্তিও বেশ গম্ভীর। এর মধ্যেই তার পিছনে এসে দাঁড়ান টালিউডের নামকরা অভিনেতা যিশু সেনগুপ্ত।

পিছনে ঘুরেই যিশুকে কষে চড় মারলেন বলিউড তারকা কাজল। অবাক যিশুও। তিনি ভাবছেন কোন অপরাধে শাস্তি পেলেন। এ কথা ভাবতে ভাবতেই এগিয়ে যায় ‘দ্য ট্রায়াল’ সিরিজের প্রথম ট্রেলার।

ব্যক্তিগত জীবনের ঝড়ের কথা দিন কয়েক আগেই সামাজিক যোগাযোগমাধ্যমে সবাইকে জানিয়েছিলেন কাজল। এ মাধ্যমে থেকে বিরতি এবং ফিরে আসার কথাও জানান অভিনেত্রী। পরে বোঝা যায়, কাজলের এই ঘোষণা আসলে তার ‘দ্য ট্রায়াল’ সিরিজের প্রচার কৌশল।

ওটিটি প্ল্যাটফর্মে ওয়েব সিরিজের দুনিয়ায় পা রাখতে চলেছেন কাজল। ওয়েব সিরিজের নাম ‘দ্য ট্রায়াল’। সিরিজে কাজলের সঙ্গে অভিনয় করেছেন বাঙালি অভিনেতা যিশু সেনগুপ্ত। সিরিজে দম্পতির ভূমিকায় জুটি বেঁধে অভিনয় করেছেন দুজনে। সেই দাম্পত্য জীবনেই হঠাৎ ঝড় ওঠে। স্বামীর কুকীর্তি ফাঁস হয়ে যায় স্ত্রীর সামনে। যিশুর অপরাধের কারণে বিপর্যস্ত কাজলের সংসার, আতঙ্কে জীবন কাটাচ্ছে তাদের সন্তানেরাও। এই অবস্থায় সংসারের হাল ধরলেন কাজল নিজে।

কাজলের পরনে উকিলের পোশাক। পেশাগত দায়বদ্ধতা থেকে ন্যায়ের রাস্তায় কত দূর এগোতে পারবেন তিনি? প্রশ্নের উত্তর মিলবে ‘দ্য ট্রায়াল’ সিরিজ থেকেই। আগামী ১৪ জুলাই ‘দ্য ট্রায়াল’ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে।

 

চস/আজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss