spot_img

৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, শুক্রবার
২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বশেষ

বাথরুমে মিলল কোরিয়ান গায়িকার মৃতদেহ

ফের দুঃসংবাদ বিশ্বসংগীত অঙ্গনে। ৪৬ বছর বয়সে মারা গেলেন কোরিয়ার জনপ্রিয় সংগীতশিল্পী লি স্যাং ইউন। লি জিসে নামেই তিনি পরিচিত। গায়িকার মৃত্যুর কারণ এখনো জানা যায়নি।

প্রিয় শিল্পীর গান উপভোগ করতে মঞ্চের সামনে শয়ে শয়ে দর্শকের ভিড়। কখন আসবেন প্রিয় গায়িকা, অপেক্ষায় সবাই। কিন্তু গায়িকা এলেন না। গেলেন কোথায়? চারদিকে খোঁজ শুরু। শেষে বাথরুমে উদ্ধার হলো গায়িকার মৃতদেহ।

এদিন গিমশেওন মিউনিসিপাল কয়ারে লি-র পারফর্ম করার কথা ছিল। কিন্তু ব্যাকস্টেজে গিয়ে দেখা যায় গায়িকা সেখানে নেই। সঙ্গে সঙ্গে খোঁজ শুরু হয়ে যায়। তিনতলার বাথরুমের মেঝেতে ইভেন্টের কর্মী গায়িকাকে পড়ে থাকতে দেখেন। সঙ্গে সঙ্গে বাকিদের খবর দেওয়া হয়। ঘটনার জেরে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়। রাত সাড়ে আটটা নাগাদ পুলিশের কাছে খবর যায়।

পুলিশ এসে লি-কে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। সেখানে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। কী কারণে গায়িকার মৃত্যু তা এখনো জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে কোরিয়ান পুলিশ। লি-র এভাবে চলে যাওয়া মেনে নিতে পারছেন না তার অনুরাগীরা।

সদ্যপ্রয়াত এই সংগীতশিল্পী যুক্তরাষ্ট্রের মানেস স্কুল অব মিউজিক থেকে সংগীত নিয়ে পড়াশোনা করেন এবং মাস্টার ডিগ্রি অর্জন করেন। পরে কোরিয়ায় ফিরে এসে আবার ক্যারিয়ার শুরু করেন। তারপর একাধিক অ্যালবাম প্রকাশ করেছেন, পেয়েছেন জনপ্রিয়তা।

চস/আজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss