spot_img

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সোমবার
২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বশেষ

‘পুষ্পা টু’ সিনেমায় দ্বিগুন পারিশ্রমিক নিয়েছেন আল্লু অর্জুন

দক্ষিণী সুপারহিট সিনেমা ‘পুষ্পা’। করোনার পরে দর্শকদের হলমুখো করেছিল যে ছবি। ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত এই সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন ও অভিনেত্রী রাশমিকা মানদানা।

বক্স অফিসে ব্যাপক সাফল্যের পর সিনেমাটির দ্বিতীয় কিস্তি নিয়ে হাজির হচ্ছেন নির্মাতারা। যেখানেও প্রধান চরিত্রে থাকবেন আল্লু অর্জুন।

জানা গেছে, ‘পুষ্পা টু’-এ অভিনয়ের জন্য প্রথম পার্টের দ্বিগুন পারিশ্রমিক নিয়েছেন এই অভিনেতা। ‘পুষ্পা’ সিনেমায় অভিনয়ের জন্য প্রায় ৪৫ কোটি টাকা নিয়েছিলেন আল্লু। প্রথম পার্ট সুপারহিট হওয়ায় দ্বিতীয় পার্টের জন্য প্রায় ৮৫ কোটি টাকা নিয়েছেন তিনি।

ইতোমধ্যেই ‘পুস্পা টু’-এর পোস্টার প্রকাশ হয়েছে। যেখানে ভিন্ন এক অবতারে দেখা মিলেছে দক্ষিণী সুপারস্টারের। আল্লুর শেয়ার করা ছবিতে দেখা যায়, শাড়ি, গহনাতে মোড়ানো আল্লুর গলায় রয়েছে একটি লেবুর মালা।

সুকুমার পরিচালিত ‘পুষ্পা’ সিনেমার প্রথম পার্ট ব্যবসায়ীকভাবে সফল হয়েছিল। বিশ্বব্যাপী সিনেমাটি আয় করেছিল ৩৫০ কোটি রুপি। শুধু হিন্দি ভার্সনে সিনেমাটি আয় করেছিল ১০০ কোটি রুপি। চলচ্চিত্র বিশ্লেষকরা মনে করছেন— ‘পুষ্পা টু’ বক্স অফিসে দারুণ সাড়া ফেলবে।

‘পুষ্পা টু’ সিনেমায় জুটি বেঁধে পর্দায় হাজির হবেন আল্লু অর্জুন-রাশমিকা। প্রথমটির চেয়ে দ্বিতীয় সিনেমাটি আরো বেশি চমকপ্রদ হবে বলে আশ্বাস দিয়েছেন নির্মাতারা।

চন/আজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss