spot_img

৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, রবিবার
২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বশেষ

আগামী মাসে আসছে পড়শীর নতুন গান

নতুন প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী সাবরিনা পড়শী তার ভক্তদের জন্য নতুন গান নিয়ে আসছেন। গানটির শিরোনাম হচ্ছে ‘ওড়ে মন’।

পড়শীর এ গানটি মিউজিক ভিডিও আকারে প্রকাশ করা হবে তার নিজের ইউটিউব চ্যানেল থেকে। আগামী মাসের ৭-৮ তারিখের দিকে পড়শীর ভক্ত-অনুরাগীরা গানটি উপভোগ করতে পারবেন বলে জানিয়েছেন পড়শী।

এ প্রসঙ্গে পড়শী বলেন, ‘গানটির সব কাজ এরই মধ্যে সম্পন্ন হয়েছে। এই মুহূর্তে এটি সম্পর্কে বিস্তারিত বলতে চাইছি না। সবার জন্য চমক রাখতে চাইছি। গানটি প্রকাশ হলেই সবাই বুঝতে পারবেন চমকটি কেমন! তবে এতটুকু বলতে পারি শ্রোতারা নতুন কিছু পেতে যাচ্ছেন।

এদিকে পড়শী কিছু দিন আগে জানিয়েছিলেন, প্রতি মাসে একটি করে গান প্রকাশ করবেন। প্রতি মাসে একটি করে গান প্রকাশ প্রসঙ্গে জাগো নিউজকে পড়শী বলেন, আমার প্রিয় শ্রোতাদের কথা মাথায় রেখেই এখন থেকে প্রাতি মাসে নতুন গান প্রকাশ করার সিদ্ধান্ত নিয়েছি।

পড়শী আরও বলেন, প্রতি মাসের শুরুর দিকেই গানগুলো প্রকাশের কথা চিন্তা করেছি। আশা করছি এ ধারা অব্যাহত থাকবে। শ্রোতারা নতুন নতুন গান পাবেন।

গানের পাশাপাশি পড়শী নাটকেও তুমুল জনপ্রিয়তা লাভ করেন। এরই মধ্যে তিনি বেশ কিছু নাটকে অভিনয় করে দর্শকের কাছ থেকে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন।

এছাড়া পড়শী উপস্থাপনাতেও বেশ খ্যাতি লাভ করেছেন। তিনি বর্তমানে জনপ্রিয় এফএম রেডিও স্টেশন ‘জাগো এফএম’-এ ‘মিউজিক স্টেশন উইথ পড়শী’-শিরোনামের একটি অনুষ্ঠান নিয়মিত উপস্থাপনা করছেন। অনুষ্ঠানটি এরই মধ্যে তুমুল জনপ্রিয়তা লাভ করেছে।

 

চস/আাজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss