spot_img
BETA Version ...
বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩
নিজস্ব প্রতিবেদক

সর্বশেষ

আসবে ‘জওয়ান ২’ নিশ্চিত করলেন নির্মাতা

বিশ্বব্যাপী ১ হাজার কোটির ব্যবসা করেছে বলিউড বাদশাহ শাহরুখ খানের ‘জওয়ান’। সিনেমাটির দারুণ সাফল্যের পর এবার সিক্যুয়েল তৈরির আলোচনা চলছে। ‘জওয়ান’ নির্মাতা অ্যাটলি নিশ্চিত করেছেন, তিনি ছবিটির সিক্যুয়েল বানাবেন। শুধু তাই নয়, বলিউড বাদশাহ শাহরুখ খান ও তামিল সুপারস্টার থালাপতি বিজয়কে নিয়েও একটি সিনেমা নির্মাণের প্ল্যান করছেন এই পরিচালক।

‘জওয়ান’ মুক্তির আগে থেকেই ‘জওয়ান ২’র কথা শোনা যাচ্ছিল। ‘জাওয়ান’ সিনেমার শেষ দৃশ্যে ইঙ্গিত দেওয়া হয়, নায়কের নতুন মিশন সুইস ব্যাংকে। সেই সূত্র ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল যে, এর দ্বিতীয় কিস্তি আসবে।

এ প্রসঙ্গে এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে নির্মাতা অ্যাটলি বলেন, আমার প্রত্যেক সিনেমার শেষে এমন কল্পনাকে প্রশ্রয় দেওয়া থাকে। তবে এখনও পর্যন্ত আমি কখনও কোনও সিনেমার সিক্যুয়েল করার কথা ভাবিনি। ‘জওয়ান’র কথা যদি বলতে হয় তাহলে যদি তেমন কোনও ভাল গল্প পাই তাহলে অবশ্যই পার্ট ২-এর কথা ভাবব।

এরপরই আবার জনপ্রিয় দক্ষিণী এই নির্মাতা বলেন, ‘জওয়ান’-এ আমি ভবিষ্যতের আভাস রেখেছি। এখন অথবা পরে সিক্যুয়েল নিয়ে আসতেই পারি। আর একদিন না একদিন আমি অবশ্যই ‘জওয়ান’র সিক্যুয়েল নিয়ে আসব।

জোর গুঞ্জন ছিল, ‘জাওয়ান’ সিনেমায় থালাপতি বিজয়ের ক্যামিও থাকবে। তবে সেটা সত্য হয়নি। এ বিষয়ে নির্মাতা অ্যাটলি কুমার বলেন, বিজয় স্যারকে ক্যামিওর জন্য বলিনি, তার একটি কারণ আছে। শাহরুখ স্যার ও বিজয় স্যারের জন্য আমি কিছু একটা লিখব; তারা দুজন আমার ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছেন। কোনও এক দিন আমি এমন স্ক্রিপ্ট তৈরি করবো, যেখানে তারা দুজনই একসঙ্গে কাজ করবেন।

এর আগে অ্যাটলি কুমার নির্মিত ‘থেরি’, ‘মেরসাল’ ও ‘বিগিল’ সিনেমায় অভিনয় করেছেন থালাপতি বিজয়। তিনটি সিনেমাই দর্শকনন্দিত হয়েছিল।

চস/আজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss