spot_img

৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, রবিবার
২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজস্ব প্রতিবেদক

সর্বশেষ

দ্বন্দ্ব ভুলে অরিজিৎকে কাছে ডাকলেন সালমান!

বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে সংগীতশিল্পী অরিজিৎ সিংয়ের দ্বন্দ্বের কথা কারো অজানা নয়। দীর্ঘ ৯ বছর ধরে এই দুই তারকার মধ্যেকার সম্পর্ক মোটেও ভালো নয়। সালমানের কোনো সিনেমার গানে সুযোগ পান না অরিজিৎ, অন্যদিকে এই গায়কও ভাইজানের সঙ্গে একত্রে কোনো প্রজেক্টে অংশ নেন না।

দুই তারকার দীর্ঘদিনের এই দ্বন্দ্ব কি অবশেষে মিটল? সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওতে তেমন কিছুরই বার্তা মিলল।

বুধবার রাতে সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে গিয়েছিলেন অরিজিৎ সিং। বলিউড ভাইজানের বাড়ি থেকে বের হওয়ার মুহূর্তের সেই ভিডিও একটি ফ্যানক্লাবের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে প্রকাশ করা হয়েছে।

যার ক্যাপশনে লেখা হয়েছে, অরিজিৎ সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে, কী ঘটতে চলেছে? শেষ পর্যন্ত সালমানের সঙ্গে দেখা যাবে বাংলার অরিজিৎ সিংকে?’

দীর্ঘ ৯ বছর পর ভাইজানের বাড়িতে অরিজিৎকে দেখে দুই তারকার ভক্তরাও বেশ খুশি হয়েছেন। তারা মনে করছেন, অবশেষে তাদের দূরত্ব ঘুচলো। শীঘ্রই হয়তো নতুন কোনো প্রজেক্টেও একসঙ্গে দেখা যাবে দু’জনকে। যদিও এ বিষয়ে এখন পর্যন্ত সালমান বা অরিজিৎ-এর পক্ষ থেকে কোনো মন্তব্যই আসেনি।

প্রসঙ্গত, ২০১৪ সালের একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থাপনা করছিলেন সালমান। যেখানে পুরস্কার পেয়েছিলেন অরিজিৎ। রেকর্ডিং থেকে সরাসরি হাজির হওয়ায় খুব সাধারণ পোশাকে চপ্পল পরে অ্যাওয়ার্ড নিতে মঞ্চে উঠেছিলেন তিনি। এসময়ে সালমান খোঁচা মেরে বলেন, ‘ঘুমিয়ে গিয়েছিলেন!’ উত্তরে অরিজিৎ বলেন, ‘আপনারাই তো ঘুম পাড়িয়ে দিলেন।’

এই রসিকতা ভালো লাগেনি সালমানের। এরপর অরিজিৎ-এর রেকর্ড করা গান সালমানের ছবি থেকে বাদ পড়ে। সেখান থেকেই দুইজনের মধ্যে দ্বন্দ্বের শুরু। যদিও এ ঘটনার পরে সালমানের কাছে ক্ষমা চাওয়ার চেষ্টা করেছিলেন অরিজিৎ। কিন্তু সালমান আর সেই সুযোগ দেননি এই সংগীত তারকাকে।

চস/আজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss