spot_img

৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, রবিবার
২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বশেষ

মেসিকে স্বাগত জানালো ইন্টার মায়ামি

অবশেষে মায়ামির বাসিন্দাদের অপেক্ষার অবসান ঘটলো। বেশ কিছুদিন আগেই ইন্টার মায়ামির খেলোয়াড় হয়ে উঠেছিলেন লিওনেল মেসি। মায়ামি শহরেও এসেছেন কদিন আগে। এমনকি সুপারমার্কেটে তাকে দেখেও নিয়েছিলেন বেশ কজন ভক্ত। তবে নিজ দলের গোলাপি জার্সিতে সমর্থকদের সাথে দেখা হয়নি মেসির।

এবার সেই প্রতীক্ষারও অবসান ঘটলো। বাংলাদেশ সময় ভোর ছয়টায় বর্ণিল এক অনুষ্ঠানের মধ্য দিয়ে মেসিকে নিজেদের ক্লাব স্বাগত জানায় ইন্টার মায়ামি। সেইসাথে তুলে দেয়া হয় ক্লাবের ১০ নাম্বার জার্সিটাও। একইদিনে জার্সি তুলে দেয়া হয় আরেক খেলোয়াড় সার্জিও বুসকেটসের হাতেও। নিজের চিরচেনা ৫ নাম্বার জার্সিই পাচ্ছেন তিনি।

এর আগে, মায়ামিতে প্রবল ঝড়-বৃষ্টির কারণে মেসির অনুষ্ঠান এক ঘন্টা পিছিয়ে দেয়া হয়। মেসি অবশ্য তার পরিবারের সাথে ঠিক সময়েই এসেছিলেন। বৃষ্টি থামার পর মঞ্চ সাজিয়ে স্বাগত জানানো হয় সার্জিও বুসকেটসকে। তার হাতে জার্সি তুলে দেন ক্লাবের কর্তাব্যক্তিরা। এরপরেই মেসিকে মঞ্চে ডেকে নেয়া হয়। আতশবাজির আলোয় রঙিন হয়ে উঠে ড্রাইভ পিংক স্টেডিয়ামের আশপাশের আকাশ।

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ককে স্বাগত জানাতে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছিল ডেভিড বেকহ্যামের ক্লাব। পারফর্ম করেছেন কলম্বিয়ান পপ তারকা শাকিরা। ছিলেন পুয়োর্তো রিকোর র‌্যাপার ব্যাড বানি।

এদিকে ক্লাবের পক্ষ থেকে মেসির একটি বিবৃতি প্রকাশ করা হয়েছে। বিবৃতিতে মেসি বলেন, ‘আমেরিকা এবং ইন্টার মায়ামিতে ফুটবলজীবনের নতুন অধ্যায় শুরু করছি। দারুণ বোধ হচ্ছে। আমার কাছে এটা একটা দুর্দান্ত সুযোগ। সবাই মিলে এই সুন্দর প্রকল্পটাকে এগিয়ে নিয়ে যাবার পরিকল্পনা আমার। এক সঙ্গে কাজ করে নতুন কিছু অর্জনের লক্ষ্যমাত্রা ঠিক করেছি আমরা। এটাই এখন আমার নতুন বাড়ি। সকলকে সাহায্য করার জন্য মুখিয়ে রয়েছি।’

মেসির সঙ্গে ২ বছর ৬ মাসের চুক্তি সম্পন্ন করেছে ইন্টার মিয়ামি। দশ নাম্বার জার্সিতে তাকে ক্লাবে বরণ করে নেয়া হয়েছে। যুক্তরাষ্ট্রের ক্লাবটিতে ২০২৫ সাল পর্যন্ত থাকবেন এই আর্জেন্টাইন। আগামী ২১ আগস্ট ক্রুজ আজুলের বিপক্ষে এলএমএসের জার্সিতে অভিষেক হতে পারে মেসির।

চস/আজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss