spot_img

৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, শুক্রবার
২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বশেষ

ভিনিসিয়ুসের পরিবর্তে ব্রাজিল দলে রাফিনহা

আগামী মাস থেকে শুরু হচ্ছে বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচ। তার আগেই ব্রাজিল দলে দুঃসংবাদ। ইনজুরির কারণে বিশ্বকাপ বাছাইয়ের প্রথম দুটি ম্যাচ খেলতে পারবেন না রিয়াল মাদ্রিদের উইঙ্গার ভিনিসিয়ুস জুনিয়র।

তবে, ভিনিসিয়ুসের ইনজুরির কারণে কপাল খুলল বার্সেলোনা তারকা রাফিনহার। বিশ্বকাপ বাছাইয়ে ব্রাজিল দলে ডাক পেয়েছেন এই উইঙ্গার।

আগামী মাসে অনুষ্ঠেয় বলিভিয়া ও পেরুর বিপক্ষে ম্যাচের দলে নাম ছিল ভিনিসিয়ুসেরই। কিন্তু সেল্টা ভিগোর বিপক্ষে খেলার সময় পাওয়া মাংসেপেশির চোটের জন্য এই দুটি ম্যাচে খেলা হচ্ছে না রিয়ালের এই উইঙ্গারের।

গত শুক্রবার সেল্টাভিগোর বিপক্ষে ম্যাচের সময় চোট পাওয়ার পর তাকে তুলে নেন কোচ। পরে দেখা গেলো হ্যামস্ট্রিং ইনজুরিতে আক্রান্ত তিনি এবং অন্তত ৬ সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে পড়েছেন তিনি।

৮ সেপ্টেম্বর বলিভিয়া এবং ১২ সেপ্টেম্বর পেরুর বিপক্ষে খেলতে নামবে ব্রাজিল। দেশটির ফুটবল ফেডারেশন জানিয়েছে, তাদের কোচ ফার্নান্দো দিনিজ ভিনিসিয়ুসের পরিবর্তে রাফিনহাকেই দলভূক্ত করে নিয়েছেন।

২৬ বছর বয়সী রাফিনহা কাতার বিশ্বকাপে ব্রাজিল দলের নিয়মিত একাদশে ছিলেন। এবার বার্সেলোনার জার্সিতে রাফিনহার শুরুটা হয়েছে অম্ল-মধুর। কারণ, মৌসুমের প্রথম ম্যাচে গেটাফের বিপক্ষে খেলতে গিয়ে লাল কার্ড দেখেছিলেন তিনি। যার ফলে পরের দুই ম্যাচের জন্য নিষিদ্ধ হন রাফিনহা।

চস/আজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss