spot_img

১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, বৃহস্পতিবার
৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজস্ব প্রতিবেদক

সর্বশেষ

পিএসজি ছাড়ার ঘোষণা দিলেন এমবাপ্পে

প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি) আর থাকছেন না, এই গুঞ্জন বহুদিনের। যদিও এতোদিন এমবাপ্পের মুখ থেকে কিছু শোনা যায়নি। অবশেষে মুখ খুললেন ফরাসি তারকা। জানিয়ে দিলেন তিনি আর পিএসজিতে থাকছেন না।

শুক্রবার (১০ মে) সামাজিক যোগাযোগ মাধ্যম এক্স-এ (সাবেক টুইটার) একটি ভিডিও বার্তা পোস্ট করেন এমবাপ্পে। সেখানেই জানিয়ে দেন যে, ২০২৩-২৪ মৌসুম শেষে পিএসজির সঙ্গে তার সম্পর্ক শেষ। তবে নিজের ভবিষ্যৎ নিয়ে কিছু বলেননি বিশ্বকাপজয়ী তারকা।

নিজের ভবিষ্যৎ ঠিকানা নিয়ে তিনি কিছু না বললেও, অনেকের ধারণা দলটা রিয়াল মাদ্রিদ হওয়ার সম্ভাবনাই বেশি। স্পেনের এই ক্লাবে তার যোগ দেওয়ার গুঞ্জন গত কয়েক বছর ধরেই গণমাধ্যমে ভেসে বেড়াচ্ছে। বিভিন্ন সংবাদমাধ্যমে এরই মধ্যে আসা খবর, দুই পক্ষ নাকি সমঝোতায় পৌঁছে গেছে।

ভিডিও বার্তায় এমবাপ্পে বলেন, ‘আমি সবসময় আপনাদের বলেছি, যখন সময় আসবে, আমি বলব। পিএসজিতে এটাই আমার শেষ মৌসুম। আমি চুক্তি নবায়ন করব না এবং কয়েক সপ্তাহের মধ্যেই পিএসজির সাথে এই যাত্রা শেষ হয়ে যাবে। অনেক আবেগের ব্যাপার। ফ্রান্সের এবং বিশ্বের বড় ক্লাবগুলোর একটিতে খেলতে পারাটা সম্মানের।’

২০১৭ সালে মোনাকো থেকে ধারে পিএসজিতে আসেন এমবাপ্পে। পরের বছরই তাকে স্থায়ী করে নেয় প্যারিসের দলটি। পিএসজির জার্সিতে ছয়টি লিগ ওয়ান শিরোপা, তিনটি ফরাসি কাপসহ আরও অনেক ট্রফি জিতেছেন তিনি।

চস/স

Latest Posts

spot_imgspot_img

Don't Miss