spot_img

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সোমবার
২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজস্ব প্রতিবেদক

সর্বশেষ

তৃণমূল বিএনপির চেয়ারপারসন শমসের মুবিন, মহাসচিব তৈমুর আলম

রাজনৈতিক দল হিসেবে সম্প্রতি নির্বাচন কমিশনের নিবন্ধনপ্রাপ্ত দল তৃণমূল বিএনপির চেয়ারপারসন হিসেবে নির্বাচিত হয়েছে শমসের মুবিন চৌধুরী এবং মহাসচিব হিসেবে নির্বাচিত হয়েছে অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার।

আজ মঙ্গলবার রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে জাতীয় সম্মেলন ও কাউন্সিলের মধ্য দিয়ে দলটির ২৭ সদস্য বিশিষ্ট আংশিক জাতীয় নির্বাহী কমিটি নির্বাচন করা হয়।

দলের প্রতিষ্ঠাতা নাজমুল হুদার কন্যা সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান অন্তরা সেলিমা হুদা নতুন কমিটিতে এক্সিকিউটিভ চেয়ারপারসন নির্বাচিত হয়েছেন। এ ছাড়া সিনিয়র যুগ্ম মহাসচিব নির্বাচিত হয়েছেন মো. আক্কাস আলী খান।

ভাইস চেয়ারপারস্ন নির্বাচিত হয়েছেন কে এ জাহাঙ্গীর মজমাদার, মেজর (অ) ডা. হাবিবুর রহমান, মোখলেসুর রহমান ফরহাদী, দীপক কুমার পালিত, মেনোয়াল সরকার, ছালাম মাহমুদ। যুগ্ম মহাসচিব নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট রেজাউল করিম, অ্যাডভোকেট মাসুদুর রহমান, ফয়েজ চৌধুরী, তালুকদার জহিরুল হক, রোখসানা আমিন সুরমা। কোষাধ্যক্ষ (ভাইস চেয়ারম্যান পদমর্যাদা) নির্বাচিত হয়েছেন শামীম আহসান।

সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন শাহজাহান সিরাজ (বরিশাল), আকবর খান (চট্টগ্রাম)।

এ ছাড়া সহ সাংগঠনিক সম্পাদক কামাল মোড়ল, দপ্তর সম্পাদক হিসেবে একে সাইদুর রহমান এবং মো. রাজু মিয়া, মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক হিসবে কাজী ইব্রাহীম খলিল সবুজ, যুববিষয়ক সম্পাদক হিসেবে শাহাবউদ্দিন ইকবাল, আইনবিষরক সম্পাদক হিসেবে অ্যাডভোকেট আশানুর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক স্থপতি নাজমুস সাকিব, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হিসেবে সাগর ঘোষ এবং স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ফরহাদ হোসেন।

 

চস/আজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss