spot_img

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, বুধবার
২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বশেষ

ভোরে মেসির নেতৃত্বে মাঠে নামছে ইন্টার মায়ামি

মাত্র এক ম্যাচই ইন্টার মায়ামির হয়ে মাঠে নেমেছেন লিওনেল মেসি। তাতেই ভক্তদের মন জয় করে নিয়েছেন এই খুদে জাদুকর। আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতানো মেসিকে তাই দলের অধিনায়ক করতে দ্বিতীয়বার ভাবতে হয়নি কোচ টাটা মার্টিনোর। আর অধিনায়ক হবার সুবাদে পরের ম্যাচেই শুরু থেকে মাঠে দেখা যাবে মেসিকে।

বাংলাদেশ সময় বুধবার ভোর সাড়ে ৫টায় যুক্তরাষ্ট্রের ক্লাব আটলান্টা ইউনাইটেডের হয়ে মাঠে নামবেন মেসি। আগের ম্যাচে বদলি হিসেবে মাঠে নামলেও এই ম্যাচে শুরু থেকেই দেখা যাবে লা পুলগাকে।

বুধবারের ম্যাচে মেসির পাশাপাশি সার্জিও বুসকেটসকেও শুরু থেকে খেলানোর ব্যাপারে আশাবাদী মায়ামির কোচ টাটা মার্টিনো, ‘এটা বলাই যায়, লিও (মেসি) এবং বুসি (বুসকেটস) দুজনেই আরও বেশি সময় খেলার সুযোগ পাবে। আর আমি এও মনে করি, তারা যদি আরও বেশি খেলার সময় পায়, তাহলে আমাদেরও দারুণ পরিবর্তন আসবে। তারা হয়ত শুরু থেকেই খেলবে। আমরা সবাইই জানি, যখন লিও শুরু করে, তখন পুরো ৯০ মিনিট খেলার জন্যই শুরু করে।’

এরপরেই অবশ্য, বিষয়টি খেলোয়াড়দের উপরেই ছেড়ে দিয়েছেন এই কোচ, ‘কিন্তু সবকিছু আসলে নির্ভর করছে, তারা কেমন অনুভব করছে সেটার ভিত্তিতে। এটা কেবল তাদের দ্বিতীয় ম্যাচ।’

বুধবারের এই ম্যাচে জয় পেলে নতুন এই লিগ কাপের নকআউট পর্ব সরাসরি নিশ্চিতের সুযোগ থাকবে ইন্টার মায়ামির। প্রতিযোগিতার প্রথম ম্যাচে মেক্সিকান ক্লাব ক্রুজ আজুলের বিপক্ষে দারুণ এক জয় তুলে নিয়েছিল মায়ামি।

টাটা মার্টিনো জানান, ইন্টার মায়ামির খেলোয়াড়রা বর্তমানে মেসি এবং বুসকেটসের খেলার ধরণ অনুযায়ী নিজেদের পরিবর্তন করার দিকে জোর দিচ্ছে, ‘আমরা এরইমাঝে নিজেদের খেলা পরিবর্তন করা শুরু করেছি। কিন্তু, এটা পরিষ্কার বুসকেটস, জর্ডি আর লিও আসায় আমাদের খেলা আরও গোছানো হতে হবে। সবমিলিয়ে খেলার মান বাড়াতে আমাদের আরও অনেক বেশি কাজ করতে হবে।

চস/আজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss