spot_img

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সোমবার
২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বশেষ

বিপিএলে রংপুরের হয়ে খেলবেন মাথিসা পাথিরানা

গত আইপিএলেই নিজেকে চিনিয়েছেন শ্রীলঙ্কার আরেক রহস্যময়ী পেসার মাথিসা পাথিরানা। বোলিং স্টাইল অনেকটাই লাসিথ মালিঙ্গার মত। আবার চেহারাটা একেবারেই শিশুসূলভ। এ কারণে তার নাম হয়ে যায় ‘বেবি মালিঙ্গা’। এবারের এশিয়া কাপেও আগুন ঝরাচ্ছেন লঙ্কান এই পেসার।

সেই মাথিসা পাথিরানার সঙ্গে আগামী বিপিএলের জন্য চুক্তি করে ফেললো রংপুর রাইডার্স। বলা যায়, ফের চমক দেখালো তারা। সাকিব আল হাসান, পাকিস্তানের বাবর আজমের পর এবার শ্রীলঙ্কার সম্ভাবনাময়ী এই তরুণকে দলে যুক্ত করলো তারা। পাথিরানাকে দলে ভেড়ানোর বিষয়টি নিশ্চিত করেছে রাইডার্স কর্তৃপক্ষ।

বুধবার ফেসবুকে নিজেদের ভেরিফায়েড পেজে পাথিরানার একটি ছবি আপলোড করে ফ্র্যাঞ্চাইজিটি। সেখানে ক্যাপশনে লিখেছে, ‘বেবি মালিঙ্গা : মাথিসা পাথিরানা একজন রাইডার’

পাথিরানার আগে আরেক লঙ্কান ওয়ানিন্দু হাসারাঙ্গাকেও দলে নিয়েছে ২০১৭ আসরের চ্যাম্পিয়নরা। ২০ বছর বয়সী পাথিরানা তার বৈচিত্র্যময় অ্যাকশন ও ইয়র্কারের কারণে এরই মধ্যে সুনাম কুড়িয়েছেন। আইপিএলে মহেন্দ্র সিং ধোনির অধীনে খেলেছেন চেন্নাই সুপার কিংসে, হয়েছেন চ্যাম্পিয়নও।

চলতি এশিয়া কাপেও শ্রীলঙ্কার হয়ে দারুণ বোলিং করছেন, চার ম্যাচে শিকার করেছেন ৮ উইকেট। এবার বিপিএলে দেখা যাবে তাকে আগুন ঝরাতে।

 

চস/আজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss