spot_img

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সোমবার
২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বশেষ

ঝালকাঠিতে বাস দুর্ঘটনায় নিহত বেড়ে ১৭

ঝালকাঠি সদর উপজেলার ছত্রকান্দা এলাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পুকুর পড়ে শিশুসহ ১৭ জন যাত্রী নিহত হয়েছেন। শনিবার (২২ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ঝালকাঠি থানার ওসি নাসির উদ্দিন সরকার জানান, বাশার স্মৃতি পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস পিরোজপুরের মঠবাড়িয়া থেকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে আসে। বাসটি সকাল সাড়ে ৯টার দিকে ঝালকাঠি সদর উপজেলার ছত্রকান্দা এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি পুকুরে পড়ে যায়।

খবর পেয়ে ঝালকাঠির ফায়ার সার্ভিস ও পুলিশ স্থানীয়দের সহযোগিতায় বাসের ভেতর থেকে যাত্রীদের উদ্ধার করে। তাদের ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে গেলে শিশুসহ ১৭ জনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক আবুয়াল হাসান। দুর্ঘটনায় আরো ৩০ জন আহত হয়েছেন বলে জানিয়েছেন উদ্ধারকারীরা। খবর পেয়ে ঝালকাঠির জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুম ও অতিরিক্ত পুলিশ সুপার মহিতুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট উদ্ধার কাজ চালাচ্ছে।

ঝালকাঠি ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক ফিরোজ আহম্মেদ কুতুবী জানান, যাত্রীবাহী বাসটি উদ্ধারের চেষ্টা চলছে। বাসের ভেতরে আরো কেউ আছে কিনা তা দেখা হচ্ছে। বেশিরভাগ যাত্রীদের উদ্ধার করা হয়েছে।

 

চস/আজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss