spot_img

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সোমবার
২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বশেষ

বুর্জ খলিফায় জওয়ান ‘ঝড়’

শাহরুখের সিনেমা মুক্তি পাবে আর দুবাইয়ে তার ঝড় উঠবে না, তা কখনও হয়! হয়ওনি। তাই তো সোমবারই (২৮ আগস্ট) বুর্জ খালিফার দেওয়াল জুড়ে দেখা মিলল ‘জওয়ান’ ওরফে শাহরুখের। আর সেই সিনেমার শেয়ার করেই শাহরুখ জানিয়ে দিলেন, আগামী ৩১ আগস্ট বুর্জ খলিফায় মুক্তি পাবে এই সিনেমার ট্রেলার।

‘পাঠান’ সুপারহিট হওয়ার পর থেকেই শাহরুখের পরবর্তী সিনেমা জওয়ানের দিকে নজর ছিল সবার। ইতোমধ্যে সিনেমার ২ মিনিট ১২ সেকেন্ডের প্রিভিউ অর্থাৎ আগাম ঝলক প্রকাশ্যে এসেছে। আর তাতেই উত্তাল শাহরুখভক্তরা। কিং খানের অ্যাকশন দেখতে মুখিয়ে রয়েছেন তাঁরা। ৭ সেপ্টেম্বর মুক্তি পাবে অ্যাটলি পরিচালিত সিনেমা।

শোনা যাচ্ছে, সিনেমায় একটি আত্মহত্যার দৃশ্য রয়েছে। তার সময় কমানো হয়েছে। মাথা কেটে ফেলার মতো দৃশ্য বাদ দিতে বলা হয়েছে। সিনেমার একটি জায়গায় ভারতের রাষ্ট্রপতির কথা বলা হয়েছে। তা বদল করে প্রদেশের প্রধান করতে বলা হয়েছে। ‘পয়দা হোকে’র মতো শব্দ সরিয়ে ফেলার নির্দেশ দেওয়া হয়েছে। ‘উংলি করনা’র মতো শব্দ পালটে অন্য সংলাপ দিতে বলা হয়েছে। সিনেমায় এনজিএসের রেফারেন্স দেওয়া হয়েছিল। তাও বাদ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

জওয়ান সিনেমায় শাহরুখের বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে দক্ষিণী অভিনেত্রী নয়নতারাকে। এখবর আগেই জানা গিয়েছিল। আগাম ঝলকে অ্যাকশনের মেজাজে দীপিকা পাড়ুকোনকেও দেখা যায়। সূত্রের খবর, ক্যামিও চরিত্রে রয়েছেন দীপিকা। এছাড়াও সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বিজয় সেতুপতি, প্রিয়মণি ও সানিয়া মালহোত্রাসহ একঝাঁক তারকা।

চস/আজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss