spot_img

১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, বুধবার
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজস্ব প্রতিবেদক

সর্বশেষ

ফটিকছড়িতে বাবার চল্লিশার আয়োজনের দিনে পুকুরে ডুবে মেয়ে এবং বান্ধবীর মৃত্যু

চট্টগ্রামে ফটিকছড়ির বক্তপুরে বাবার মৃত্যুর চল্লিশার দিন মেয়ে তুমুর (৮) এবং চল্লিশার দাওয়াতে আসা তার বান্ধবী ওয়াজিহা (৮) নামে ২ কন্যা শিশুর পুকুরে ডুবে মৃত্যু হয়েছে।

২৫ নভেম্বর (শনিবার) দুপুর ১টার দিকে উপজেলার বক্তপুর ইউপির ৫নং ওয়ার্ডের হিরাগাজি বাড়িতে এ ঘটনা ঘটেছে।

চল্লিশ দিন হচ্ছে আজম মারা যান। আজ ৪০ দিন উপলক্ষে চল্লিশার আয়োজন চলছিল। এ সময় সবার অজান্তে আজমের কন্যা তুমুর এবং দাওয়াতে আসা তুমুরের বান্ধবী ওয়াজিহা বাড়ির সামনের পুকুরে গোসল করতে যায়।

কিছুক্ষণ পর সবাই খোঁজাখুঁজি করার সময় পুকুরে সামনে স্যান্ডেল দেখতে পেলে সেখানে পুকুরে খোঁজার পর তাদের দুজনের নিথর দেয় পাওয়া যায়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

তুমুরের চাচাতো ভাই সাইমন বলেন- আজ আমার চাচা মারা গেছে ৪০দিন। সে উপলক্ষে আজ ফাতিহার অনুষ্ঠান চলছিল। অনুষ্ঠানে সবার ব্যস্ততার ফাঁকে তারা পুকুরে গোসল করতে যায়। পরে শুনি তারা পুকুরে ডুবে গেছে। আমার চাচা নাই, বোন ও নাই এসব বলে তিনি কান্নায় ভেঙে পড়েন।

নিহত তুমুর উপজেলার বক্তপুর ইউপির নিহত আজমের কন্যা এবং তার বান্ধবী ওয়াজিহা জাহানপুর আব্দুর রশিদ সওদাগর বাড়ির মো. নাছিরের মেয়ে। তারা দুজনে সমবয়সী। পড়তো ১ম শ্রেণিতে একইসাথে।

এ ব্যাপারে ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ মো. নুরুল হুদা বলেন- ঘটনাস্থলে অফিসার লিটন গেছে। দুজন কন্যা শিশু পুকুরে ডুবে মারা গেছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

চস/আজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss