spot_img

২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, সোমবার
১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজস্ব প্রতিবেদক

সর্বশেষ

চট্টগ্রামে অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণে গাড়িতেই নিহত চালক

চট্টগ্রামের চন্দনাইশে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের গাড়িতে পুড়ে মৃত্যু হয়েছে সিএনজি অটোরিকশা চালকের।

সোমবার (২৫ মার্চ) বিকাল সাড়ে ৩টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বরুমতি ব্রিজের দক্ষিণ পাশে গাছবাড়িয়া কলঘর এলাকায় এ ঘটনা ঘটে।

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পুলিশের ধাওয়া খেয়ে পালাতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে। নিহত অটোরিকশা চালকের নাম মো. আবদুস সবুর। তার বাড়ি সাতকানিয়া উপজেলার পশ্চিম ঢেমশা এলাকার ইছামতি আলীনগরে। তার স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে রয়েছে।

জানা গেছে, ঘটনার দিন বিকাল ৩টার সময় সিএনজি অটোরিকশাটি পটিয়া থেকে গ্যাস নিয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক দিয়ে কেরাণীহাট যাচ্ছিল। পথে কলঘরে ট্রাফিক পুলিশের চেকপোস্টে দাঁড়াতে সংকেত দিলে সিএনজি চালক গাড়িটি দ্রুত ফিরিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় অপরদিক থেকে আসা একটি বালুভর্তি ডাম্পার গাড়ি ঘটনাস্থলে দাঁড়ায়। সিএনজিটি বালুভর্তি ডাম্পার গাড়ির সঙ্গে ধাক্কা খেলে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। এতে মুহূর্তেই অটোরিকশার ভেতর আগুনে পুড়ে মারা যান চালক সবুর।

এদিকে ঘটনাস্থলে হাইওয়ে পুলিশের উপস্থিতির কথা শোনা গেলেও হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ এরফান বলেন, ‘হাইওয়ে পুলিশের কোনো টিম সেখানে ছিল না।’

এ বিষয়ে চন্দনাইশ থানার ওসি ওবায়দুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বালুবর্তি ড্রাম্পার ট্রাকের সঙ্গে সিএনজির ধাক্কা লাগলে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের আগুন লাগে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা বেগম ও আনোয়ারা সার্কেলের সহকারী পুলিশ সুপার সোহানুর রহমান সোহাগ ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহতের পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ ২৫ হাজার টাকা দেওয়া হয়েছে।

চস/আজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss