spot_img

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, বুধবার
২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজস্ব প্রতিবেদক

সর্বশেষ

চকরিয়ায় কুপিয়ে যুবককে হত্যা, আহত ২

কক্সবাজারের চকরিয়ার বদরখালী এলাকায় আধিপত্য বিস্তারসহ নানা অপকর্ম নিয়ে একই গ্রুপের সদস্যদের মধ্যে সংঘর্ষে এক যুবকের মৃত্যু হয়েছে। এসময় আরও দু’জন গুরুতর আহত হয়েছেন।

নিহত রিয়াদ (৩০) বদরখালী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড মগনামাপাড়া গ্রামের ফরিদুল ইসলামের ছেলে। আহত ছোটন (৩২) ওই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড টুটিয়াখালী গ্রামের আবদুল আজিজের ছেলে ও জিদান (২০) মাতারবাড়ি পাড়ার বারেক আহমদের ছেলে।

শুক্রবার (৫ এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলার বদরখালী ইউনিয়নের টুটিয়াখালী এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

জানা যায়, বদরখালী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নজরুল ইসলাম নামে এক যুবক এলাকায় একটি বাহিনী তৈরি করে ছিনতাই, চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্ম করে আসছে। এ নিয়ে গত এক মাস আগে তাদের মধ্যে ভাগাভাগি ও মতের পার্থক্য দেখা দিলে তারা বিভক্ত হয়ে পড়ে। পরে তাদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চরম পর্যায়ে পৌঁছে যায়। গতকাল শুক্রবার রাত ৮ টার দিকে রিয়াদ, ছোটন ও জিদান বদরখালী বাজার থেকে মোটরসাইকেলযোগে বাড়ির দিকে যাচ্ছিলেন। এসময় টুটিয়াখালী এলাকায় পৌঁছলে নজরুলের নেতৃত্বে ১০-১১জন সন্ত্রাসী মোটরসাইকেল আরোহীদের গতিরোধ করে জিদানের পায়ে গুলি করে। এক পর্যায়ে তিন মোটরসাইকেল আরোহী রাস্তায় পড়ে যায়। এসময় সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে এলাপাতাড়ি কুপিয়ে রিয়াদের ডান পায়ের গোড়ালি এবং ছোটনের বামহাতের কব্জি কেটে আলাদা করে। এছাড়া দুইজনের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর জখম করে সন্ত্রাসীরা।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। আহতদের মধ্যে রিয়াদ চমেক হাসপাতালে নেয়ার পথে রাত তিনটার দিকে মারা যায় ।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, কুপিয়ে হত্যা ও আহতের ঘটনায় সম্পৃক্তদের গ্রেপ্তারে পুলিশ অভিযান পরিচালনা করছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

চস/আজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss