spot_img

২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, বুধবার
১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজস্ব প্রতিবেদক

সর্বশেষ

চেক প্রতারণা মামলা: বাঁশখালীর সাবেক পৌর মেয়র গ্রেপ্তার

চট্টগ্রামের বাঁশখালী পৌরসভার সাবেক মেয়র শেখ সেলিমুল হক চৌধুরীকে (৭৮) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৮ জুলাই) সন্ধ্যায় বাঁশখালী পৌরসভা লক্ষী স্কয়ার থেকে তাঁকে গ্রেফতার করা হয়। আজ মঙ্গলবার পুলিশ তাঁকে আদালতে সোপর্দ করেছে।

বাঁশখালী থানার সেকেন্ড অফিসার কামরুল হাসান কায়কোবাদ এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, গত বছর জামাল উদ্দিন নামের একজন বাদী হয়ে সেলিমুল হক চৌধুরী বিরুদ্ধে ৭ লাখ ৭০ হাজার টাকার চেক প্রতারণা মামলা করেন। একই সাথে বৈলছড়ী এলাকার মহিউদ্দিন বাদী হয়ে পৃথক পৃথক ২ টি ৪ লক্ষ টাকার মামলায় তার বিরুদ্ধে চেক প্রতারণা মামলা করেন।

এ বিষয়ে জানতে চাইলে বাঁশখালী থানার সেকেন্ড অফিসার কামরুল হাসান কায়কোবাদ বলেন, চেক প্রতারণার মামলায় বাঁশখালী যুগ্ম জেলা ও দায়রা জজ আদালত তাকে ৩ টি পৃথক পৃথক মামলায় এক বছরের বিনাশ্রম কারাদণ্ডসহ চেক পরিমাণ ১১ লাখ ৭০ হাজার টাকা অর্থদণ্ড দিয়ে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

গতকাল (সোমবার) রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। আজ মঙ্গলবার আদালতে হাজির করা হলে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এ বিষয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী বাঁশখালী যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এ,পি,পি) এডভোকেট জুবেদ মাহমুদ চৌধুরী বলেন, ৩ টি চেক প্রতারণা মামলায় সাবেক পৌর মেয়র সেলিমুল হক চৌধুরীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত। ওই তিনটি মামলায় আদালত থাকে হাজতে প্রেরণ করে।

চস/স

Latest Posts

spot_imgspot_img

Don't Miss