spot_img

২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, সোমবার
১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বশেষ

ইংলিশ কাউন্টিতে খেলার প্রস্তাব পেয়েছেন মিরাজ

ইংলিশ কাউন্টি দল ওয়ারউইকশায়ারের হয়ে ৫০ ওভারের একটি লিগ খেলার প্রস্তাব পেয়েছেন মেহেদী হাসান মিরাজ। জাতীয় দলের কোনও ম্যাচ না থাকলে আগামী আগস্টে শুরু হতে যাওয়া এই আসরে খেলবেন বাংলাদেশের এই অলরাউন্ডার।

ইংলিশ কাউন্টি দলে খেলার প্রস্তাব পাওয়ার বিষয়টি মিরাজ নিজেই ক্রিকফ্রেঞ্জিকে নিশ্চিত করেছেন। গেল ঢাকা প্রিমিয়ার লিগের মোহামেডানে খেলেছেন মিরাজ। তার সঙ্গে একই দলে খেলেছেন জ্যাক লিনটট।

মূলত মিরাজের কাছে এই প্রস্তাবটি এসেছে লিনটটের মাধ্যমেই। কাউন্টি দল ওয়ারউইকশায়ারে হয়ে খেলেন লিনটটও। তারও ইচ্ছা মিরাজ যেন আসন্ন এই মৌসুমে তার সঙ্গে একই দলে খেলেন।

যদিও মিরাজের কাছে প্রাধান্য পাচ্ছে জাতীয় দলের ম্যাচ। আর জাতীয় দলের খেলা না থাকলেই সেই সময়ে কাউন্টিতে যাবেন তিনি, ‘আমার কাছে প্রস্তাব এসেছে, কিন্তু যাওয়া না যাওয়া পুরোটাই নির্ভর করছে সে সময় আন্তর্জাতিক সূচি আছে কিনা।’

‘যদি সুযোগ থাকে অবশ্যই চেষ্টা থাকবে যেন যাই। আপাতত আমার মনোযোগ আফগানিস্তান সিরিজে। আজ থেকে অনুশীলন শুরু করেছি। আশা করছি সিরিজটা ভালো যাবে।’

এদিকে মিরাজের বন্ধু এবং সতীর্থ মুস্তাফিজুর রহমানের কাছেও বিদেশি লিগে খেলার প্রস্তাব এসেছে। যুক্তরাষ্ট্রের ফ্র্যাঞ্চাইজি আসর মেজর ক্রিকেট লিগে খেলার প্রস্তাব পেয়েছেন তিনি।

অবশ্য এই লিগটি জুলাইয়ের মাঝামাঝি অনুষ্ঠিত হবে। সেই সময়ে ঘরের মাঠে আফগানিস্তান সিরিজে ব্যস্ত থাকতে হবে মুস্তাফিজকে।

 

চস/আজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss