spot_img
BETA Version ...
শনিবার, ২ ডিসেম্বর ২০২৩

সর্বশেষ

শরিফুলের জোড়া আঘাত, বিপাকে আফগানরা

দ্বিতীয় ম্যাচে এই একটি উইকেটের জন্যই কত মাথাকুটে মরতে হয়েছে বাংলাদেশের বোলার-ফিল্ডারদের। এবাদত, মোস্তাফিজ কিংবা হাসান মাহমুদরা ব্রেক থ্রুই এনে দিতে পারেননি। শেষ ম্যাচে সুযোগ পেয়েই নিজেকে প্রমাণ করে দিচ্ছেন বাঁ-হাতি পেসার শরিফুল ইসলাম। এক ওভারেই তিনি তুলে নিয়েছেন আফগান টপ অর্ডারের দুই উইকেট।

ইনিংসের তৃতীয় ওভারের প্রথম বলেই বাংলাদেশ দলকে ব্রেক থ্রু উপহার দিলেন তিনি। শরিফুলের লেন্থ বলটি মাঝ উইকেটে পিচ করে হালকা আউটসুইং করে অফস্ট্যাম্প ঘেঁষে বাইরে বেরিয়ে যাচ্ছিলো। ব্যাট পেতে দিয়েছিলেন ইবরাহিত জাদরান। ব্যাটের কানায় লেগে গিয়ে উইকেটের পেছনে মুশফিকের হাতে জমা পড়ে বলটি।

দলীয় ৩ রানের মাথায় পড়ে আফগানিস্তানের প্রথম উইকেট। তবে, শরিফুল সেখানেই থেমে থাকেননি। একই ওভারে জোড়া আঘাত হেনেছেন তিনি। ওভারের পঞ্চম বলে ওয়ানডাউনে নামা রহমত শাহকে সাজঘরে ফিরিয়ে দেন শরিফুল ইসলাম।

এবার তার করা লেন্থ বলটি ছিল লেগ স্ট্যাম্পের ওপর। রহমত শাহ ব্যাটটা নিয়ে গিয়েছিলেন শুধু। কিন্তু ব্যাটের কানায় লেগে আবারও বল চলে যায় উইকেটের পেছনে মুশফিকুর রহিমের হাতে। ৩য় রানে রেখেই আফগানদের দুই উইকেট তুলে নিয়েছে বাংলাদেশ। এ রিপোর্ট লেখার সময় আফগানিস্তানের রান ৩ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ৮।

 

চস/আজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss