spot_img

৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, শুক্রবার
২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজস্ব প্রতিবেদক

সর্বশেষ

মনোনয়ন ফরম কিনলেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে দলীয় মনোনয়ন ফরম কিনেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

রোববার (১৯ নভেম্বর) দুপুরে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউর আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এ সময় তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, গত তিনবার আমাদের দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়ে আমার ওপর আস্থা রেখেছেন। আমার নির্বাচনী এলাকার জনগণ আমাকে নির্বাচিত করেছে। এবারও যদি দল আমাকে মনোনয়ন দেয়, তাহলে আমি জনগণের জন্য আবারও কাজ করার সুযোগ পাব।

তিনি আরও বলেন, আমি সারা বছরই আমার নির্বাচনী এলাকায় যাই, সব মানুষের পাশে থেকেছি। সারা বছর এত রাজনৈতিক কর্মকাণ্ডে ব্যস্ততার মধ্যে থেকেও আমি নির্বাচনী এলাকায় প্রতি সপ্তাহে গিয়েছি। সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়ার পর সব মানুষের জন্য কাজ করেছি। দলের ঊর্ধ্বে উঠে, দলমত নির্বিশেষে সব মানুষের পাশে থেকে কাজ করেছি। দল যদি আমাকে মনোনয়ন দেয়, আমি আশা করি দল মত নির্বিশেষে সবাই আমাকে নির্বাচিত করবে।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আপনারা জানেন একটি দল নির্বাচন বর্জন ও প্রতিহতের ঘোষণা দিয়েছে। নির্বাচন বর্জন যে কেউ করতে পারে। কিন্তু প্রতিহত করার অধিকার কারো নেই। নির্বাচনে প্রতিহত করার ঘোষণার মাধ্যমে তারা এই ঘোষণা দিয়েছে, গণতন্ত্রকে বাধাগ্রস্ত করার ঘোষণা দিয়েছে। তারাই ঘোষণা দিয়ে সারাদেশে আগুন সন্ত্রাস চালাচ্ছে। আগুন সন্ত্রাসীদের নির্মূল করতে আমরা বদ্ধপরিকর। গণতন্ত্রের অভিযাত্রা অব্যাহত থাকবে। দেশের মানুষ ব্যাপকভাবে নির্বাচনে অংশগ্রহণ করবে।

জামায়াতের নিবন্ধন প্রসঙ্গে তথ্যমন্ত্রী বলেন, আদালতের আগের রায়টি উচ্চ আদালত বল রেখেছেন। এটি সম্পূর্ণ আদালতের এখতিয়ার।

তফসিল ঘোষণার পর গত শনিবার থেকে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করে আওয়ামী লীগ। প্রথমদিনে এক হাজার ৭৪টি মনোনয়ন ফরম বিক্রি হয়। রোববার দ্বিতীয় দিন দুপুর পর্যন্ত ছয় শতাধিক মনোনয়ন ফরম বিক্রি করেছে দলটি।

চস/আজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss