spot_img

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সোমবার
২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বশেষ

দর্শকদের কাছে কৃতজ্ঞ জয়া

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সবশেষ টলিউডে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘অর্ধাঙ্গিনী’ ছবিটি। কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত সিনেমাটি টানা ৬ সপ্তাহ পার করে সপ্তম সপ্তাহে এসেও দর্শক ধরে রেখেছে।

নির্মাতা কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে এটি জয়ার তৃতীয় সিনেমা। এর আগে এই নির্মাতার ‘বিসর্জন’ ও ‘বিজয়া’তেও কাজ করেছেন তিনি। এবারের সিনেমাটির প্রতি দর্শকদের আগ্রহ ও সাড়া এই অভিনেত্রীকে মুগ্ধ করেছে।

এ প্রসঙ্গে জয়া আহসান বলেন, “দর্শকদের কাছে আমি কৃতজ্ঞ। দর্শকদের প্রতি ভালোবাসার শেষ নেই। যেভাবে ‘অর্ধাঙ্গিনী’র জন্য তারা সাড়া দিয়েছেন, সত্যিই কৃতজ্ঞ।”

তিনি আরও বলেন, “অর্ধাঙ্গিনী’ মুক্তির পর থেকেই দর্শকরা প্রেক্ষাগৃহে আসছেন, প্রশংসা করছেন। মন ভরে গেছে। এছাড়া টানা ৬ সপ্তাহ দর্শকরা সিনেমাটির সাথে ছিলেন। এখন সপ্তম সপ্তাহেও আছেন।”

সম্প্রতি টলিউড ক্যারিয়ারের এক দশক পূর্ণ করেছেন জয়া। ২০১৩ সালে মুক্তি পাওয়া ‘আবর্ত’ সিনেমা দিয়ে শুরু হয় তার টলিউড যাত্রা। এরপর শুধুই সামনে এগিয়ে যাওয়া। আগামীতে তাকে বলিউডের সিনেমাতেও দেখা যাবে।

‘অর্ধাঙ্গিনী’ ছবিতে জয়ার সহশিল্পী হিসেবে রয়েছেন কৌশিক সেন, চূর্ণী গঙ্গোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য, পূরব শীল ও লিলি চক্রবর্তীর মতো গুণী তারকা শিল্পীরা। ২০১৯ সালে শুরু হয় এই সিনেমার শুটিং। নির্মাণ কাজ শেষে দীর্ঘ চার বছর পর গত ২ জুন মুক্তি পায় ছবিটি।

চস/আজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss