spot_img

১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, বৃহস্পতিবার
৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজস্ব প্রতিবেদক

সর্বশেষ

আবারও এক হচ্ছেন শাকিব-অপু

নানা সময়ে বিভিন্ন ঘটনায় আলোচনায় থাকেন চলচ্চিত্র অভিনেতা সাকিব খান ও অভিনেত্রী অপু বিশ্বাস।ব্যক্তিগত জীবনে প্রেম, বিয়ে, বিচ্ছেদের মাধ্য পার করা তাদের সম্পর্ক এখন নতুন একটি জায়গায় এসে দাঁড়িয়েছে, সেটা হলো তাদের সন্তান আব্রাম খান জয়। সন্তানকে ঘিরেই তাদের সম্পর্কের অবশিষ্ট অংশটুকু টিকে আছে। তবে অনেকেই চান, শাকিব-অপু আবারও জুটি হোক সিনেমার পর্দায়।

যারা এমন ভাবছেন তাদের আশা পুরোপুরি পূরণ না হলেও, শাকিব-অপু আবারও এক হচ্ছেন। জানা গেছে, সিনেমায় অভিনয়ের পাশাপাশি রিমার্ক নামে একটি প্রতিষ্ঠানের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন শাকিব খান। আর সেই প্রতিষ্ঠানের শুভেচ্ছা দূত হলেন অপু বিশ্বাস।

এ প্রসঙ্গে অপু সংবাদমাধ্যমকে বলেন, শাকিব খান যে প্রতিষ্ঠান পরিচালনার দায়িত্ব নিয়েছেন সেই প্রতিষ্ঠানে চোখ বন্ধ করেই কাজ করা যায়। কারণ, শাকিব অনেক বিচক্ষণ। ভেবে-চিন্তে সিদ্ধান্ত নেন। রিমার্ক বিশেষত একটি প্রসাধনী কম্পানি। সারা বিশ্বে তাদের পণ্য পাওয়া যাবে। এমন একটি কোম্পানির শুভেচ্ছাদূত হতে পেরে ভালো লাগছে।

গত ২০ জানুয়ারি এ উপলক্ষে রাজধানীর এক বিলাসবহুল হোটেলে আয়োজন করা হয়েছিল সংবাদ সম্মেলনের। সেখানেই শাকিব খানের ব্যবসায় নামার সংবাদ জানানো হয়। সেখানে অপু বিশ্বাসও উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শাকিব-অপু ছাড়াও উপস্থিত ছিলেন রিমার্ক’র চেয়ারম্যান এস এম আশরাফুল আলম, ভাইস চেয়ারম্যান সোনিয়া আক্তার, শাহরিয়ার আলম শুভ (ডিরেক্টর), ফারিহা আলম প্রভা (ডিরেক্টর), আলিসা নাওয়ার (ডিরেক্টর), আবুল বাশার হাওলাদার (ডিরেক্টর) এবং এমদাদুল হক সরকার (সিইও হারল্যান)।

চস/স

Latest Posts

spot_imgspot_img

Don't Miss