spot_img

১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, বৃহস্পতিবার
৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজস্ব প্রতিবেদক

সর্বশেষ

চলতি বছরের ১৫ আগস্টে মুক্তি পাবে ‘পুষ্পা ২’

বহুল আলোচিত ‘পুষ্পা’ সিরিজের দ্বিতীয় পার্ট নিয়ে অবশেষে অপেক্ষার অবসান ঘটল। বছর হলো এর টিজার প্রকাশ পেলেও ছবিটি কবে নাগাদ প্রকাশ পাবে সেটি নিয়ে জল্পনা-কল্পনা ছিল মুভিবোদ্ধাদের মাঝে। এবার সেই অপেক্ষার অবসান ঘটল। ছবির মুক্তির তারিখ জানার জন্য এতদিন ধরে অধীর আগ্রহে বসেছিলেন ‘পুষ্পা’ প্রেমীরা। অবশেষে সেই খবরই সামনে এলো।

‘পুষ্পা ২’-এর মুক্তির তারিখ ঘোষণা করল ছবির টিম। ‘পুষ্পা’ ছবির টিমের পক্ষ থেকে জানানো হল, চলতি বছরের ১৫ আগস্টে মুক্তি পাবে আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা ২’।

‘পুষ্পা! পুষ্পা রাজ ঝুঁকে গা নেহি!’ কয়েক মাসে আগে ‘পুষ্পা’ ছবিতে বুঁদ ছিল গোটা দেশ। তার এক সংলাপ, ‘পুষ্পা’ স্টাইলের নাচে মত্ত হয়েছিল আট থেকে আশির বিশ্ব। ‘পুষ্পা’ দেখার পর থেকেই সিনেপ্রেমীরা অধীর আগ্রহে বসে ছিল কবে আসবে এই ছবির দ্বিতীয়ভাগ।

ইন্ডাস্ট্রি সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ‘পুষ্পা’ ছবির দ্বিতীয়ভাগে চিত্রনাট্যে আসবে বড়সড় বদল। এমন কী, ক্লাইম্যাক্স না কি একেবারে চমকে দেবে দর্শকদের। পরিচালক সুকুমার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘পুষ্পা’ ছবিটি যেভাবে গোটা দেশে দারুণ সাফল্য পায়, সে কথা মাথায় রেখেই এই ছবির দ্বিতীয়ভাগ সাজানো হচ্ছে।

চস/আজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss