spot_img

৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, শুক্রবার
২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বশেষ

ভারতে ট্রেনে আগুন, নিহত ১০

ভারতে তামিলনাড়ুতে চলন্ত ট্রেনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে অন্তত ১০ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অনেকে। শনিবার (২৬ আগস্ট) ভোরে তামিলনাড়ুর মাদুরাই স্টেশনের কাছে ট্রেনটির প্যান্ট্রি কারে আগুন লাগে।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, তিরুপতি-রামেশ্বমর থেকে কন্যাকুমারীর দিকে যাচ্ছিল আইআরসিটিসির এই স্পেশাল ট্রেনটি। দুর্ঘটনায় নিহতরা উত্তরপ্রদেশের বাসিন্দা বলে মনে করা হচ্ছে। মৃতের সংখ্যা আরও বাড়ার আশঙ্কা রয়েছে।

স্থানীয় সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, আগুনে বিধ্বংস ট্রেনটি একটি পর্যটন ট্রেন ছিল। ঘটনার সময় সেটি দাঁড়িয়ে ছিল মাদুরাই রেলস্টেশনের বাইরে বোড়ি লেনে। আহতদের মাদুরাইয়ের সরকারি রাজাজি হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং উদ্ধার অভিযান চলছে।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, কামরার মধ্যেই গ্যাস সিলিন্ডার ব্যবহার করে চলছিল রান্না-বান্না। তীর্থযাত্রীরা সেটি করছিলেন। সেখান থেকেই আগুন লাগে এবং তা ছড়িয়ে পড়ে। তখন বেশিরভাগ যাত্রীই ঘুমিয়ে ছিলেন।

রেল সূত্রের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলেছে, অনেকেই ওই আগুন লাগা কামরা থেকে বের হতে পারলেও বৃদ্ধরা বের হতে পারেননি।

চস/স

Latest Posts

spot_imgspot_img

Don't Miss