spot_img

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, শনিবার
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ডেস্ক রিপোর্ট

সর্বশেষ

কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী হাসপাতালে ভর্তি

শরীরে পানিশূন্যতার কারণে ভারতীয় জাতীয় কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী হাসপাতালে ভর্তি হয়েছেন। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) হাসপাতালে ভর্তি করতে হয় তাকে।

নিজের এক্স হ্যান্ডেলে প্রিয়াঙ্কা গান্ধী জানান, ন্যায় যাত্রার উত্তরপ্রদেশ প্রবেশের অপেক্ষায় ছিলাম। কিন্তু অসুস্থ হয়ে পড়ায় আমাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে। খানিকটা সুস্থ হলেই রাহুলের সঙ্গে যোগ দেবো। ততক্ষণের জন্য ন্যায় যাত্রায় অংশগ্রহণকারীদের দূর থেকেই শুভেচ্ছা জানাচ্ছি। এত ভালোভাবে প্রস্তুতি নেওয়ার জন্য আমার ভাই এবং উত্তরপ্রদেশের সহকর্মীদের ধন্যবাদ।

কংগ্রেস সূত্র বলছে, শুক্রবার উত্তর প্রদেশে প্রবেশ করতেই রাহুল গান্ধীর এই ভারত জোড়ো ন্যায় যাত্রা। আগামী ১৯ ফেব্রুয়ারি দেশটির আমেঠি হয়ে বাদোহি, প্রয়াগরাজ, প্রতাপগড়ের উপর দিয়ে যাত্রা এগিয়ে যাবে।

আমেঠি লোকসভা আসনের অন্তর্গত গৌরীগঞ্জে ১৯ তারিখ একটি জনসভা করবেন রাহুল গান্ধী। ২০ ফেব্রুয়ারি এ যাত্রা পৌঁছাবে রায়বরেলিতে। তারপর সেটি যাবে লখনউতে। সেখানে একরাত থাকবেন রাহুল।

উত্তরপ্রদেশে একমাত্র রায়বরেলি আসনটি ধরে রাখতে পেরেছিল কংগ্রেস। এই আসন থেকে জয়ী এমপি ছিলেন সোনিয়া গান্ধী। কিন্তু, এ বছর তিনি লোকসভা ছেড়ে রাজ্যসভায় যাচ্ছেন।

নিরাপদ রায়বরেলি আসন ছেড়ে রাজস্থান থেকে উচ্চ কক্ষের জন্য তিনি মনোনয়ন জমা করেছেন ইতোমধ্যেই। মায়ের রায়বরেলি আসন থেকেই লোকসভায় যেতে চাচ্ছেন প্রিয়াঙ্কা গান্ধী। তবে কংগ্রেসের তরফে এখনও অফিসিয়াল কোনো ঘোষণা হয়নি।

এদিকে প্রিয়াঙ্কার অসুস্থ হওয়া নিয়ে বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্যর দাবি করেছেন, গান্ধী ভাই-বোনের মধ্যে প্রচ্ছন্ন শত্রুতা তৈরি হয়েছে। বেড়েছে দূরত্ব। তাই রাহুলের ন্যায় যাত্রায় অংশ নেননি প্রিয়াঙ্কা গান্ধী।

চস/স

Latest Posts

spot_imgspot_img

Don't Miss