spot_img

২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, বুধবার
১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজস্ব প্রতিবেদক

সর্বশেষ

ব্ল্যাকমেইল করে এইচএসসি পরিক্ষার্থীকে ধর্ষণ, কারাগারে কলেজের অফিস সহকারী

চট্টগ্রাম কলেজের এইচএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে ব্ল্যাকমেইল করে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত কলেজের অফিস সহকারী মোশাররফ হোসেন মানিককে (৩০) গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। জানা গেছে, গত ২৭ জুন এ ঘটনা ঘটে। তবে মঙ্গলবার (৯ জুলাই) বিষয়টি জানাজানি হয়।

মামলার অভিযোগে উল্লেখ করা হয়, ভুক্তভোগী শিক্ষার্থী গত ২৭ জুন পরীক্ষার প্রবেশপত্র আনার জন্য চট্টগ্রাম কলেজে যান। ওইদিন বেলা সাড়ে ১১টার দিকে কলেজের একাডেমিক ভবনের চতুর্থ তলার ওয়াশরুমের সামনে বন্ধুর সঙ্গে তাকে দেখে ফেলেন মোশাররফ হোসেন।

অভিযুক্ত মোশাররফ তখন বিষয়টি কলেজের অধ্যক্ষ ও ছাত্রীর পরিবারকে জানিয়ে দেওয়ার হুমকি দেন। এতে ওই ছাত্রী ভীত হয়ে পড়লে তাকে কোতোয়ালি থানা এলাকার একটি আবাসিক হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ করেন মোশাররফ। পরে ভুক্তভোগী শিক্ষার্থীকে নগরের ডবলমুরিং থানার দেওয়ানহাট এলাকায় সিএনজি অটোরিকশা থেকে নামিয়ে দেন মোশাররফ।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালী উদ্দিন আকবর বলেন, এইচএসসি পরীক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় ২৯ জুন নগরের চকবাজার থানায় মামলা রেকর্ড হয়। এরপর ৩০ জুন ফেনী থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মামলাটি তদন্ত করা হচ্ছে।

চস/স

Latest Posts

spot_imgspot_img

Don't Miss