spot_img

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, বুধবার
২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বশেষ

নাদিম হত্যা: প্রধান আসামি বাবুর দোষ স্বীকার

সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যা মামলার প্রধান আসামি বহিষ্কৃত চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু আদালতে দোষ স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এরপর তাকে কারাগারে পাঠনোর আদেশ দেন আদালত।

শুক্রবার (২৩ জুন) সন্ধ্যা ৭টার দিকে আদালতের শুনানি শেষে এ তথ্য জানান বাদীপক্ষের আইনজীবী অ্যাড. ইউসুফ আলী।

দুপুরে জামালপুরের বকশিগঞ্জ আমলী আদালতের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. হাসিব উল্লাহ পিয়াসের আদালতে তোলা হয় বাবুকে। আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বাদিপক্ষের আইনজীবী অ্যাড. ইউসুফ আলী বলেন, ৫ দিনের রিমান্ড শেষে প্রধান আসামি মাহমুদুল আলম বাবুকে আদালতে পাঠানো হয়। দীর্ঘ শুনানির পর আসামি মাহমুদুল আলম বাবু বিচারকের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পর বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। স্বীকারোক্তিতে বাবু এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

প্রসঙ্গত, ১৪ জুন রাতে বাড়ি ফেরার পথে বকশীগঞ্জের পাথাটিয়ায় পৌঁছালে অস্ত্রধারী ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত সাংবাদিক নাদিমকে পিটিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এরপর রাত ১২টায় সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১৫ জুন) বিকেল পৌনে ৩টার দিকে তিনি মারা যান।

চস/স

Latest Posts

spot_imgspot_img

Don't Miss