spot_img

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সোমবার
২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজস্ব প্রতিবেদক

সর্বশেষ

বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন সিদ্দিকুর রহমান পাটোয়ারী

নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পথে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

রোববার (১৭ সেপ্টেম্বর) মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে অন্য কোনো প্রার্থী মনোনয়ন জমা না দেয়ায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হচ্ছেন।

বড়াইগ্রাম উপজেলা নির্বাচন কর্মকর্তা হাসিব বিন শাহাব বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, উপ-নির্বাচনে একমাত্র আওয়ামী লীগ মনোনীত প্রার্থীই মনোনয়নপত্র জমা দিয়েছেন। তিনি ছাড়া আর কেউ মনোনয়ন জমা দেননি। সোমবার একমাত্র মনোনয়নপত্রটি বাছাইয়ে টিকে গেলে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবেন। তবে নির্ধারিত সময়েই তার ঘোষণা দেওয়া হবে।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, রোববার বিকালে ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু রাসেল ও উপজেলা নির্বাচন কর্মকর্তা হাসিব বিন সাহাবের কাছে মনোনয়নপত্র জমা দেন। এ সময় তার সঙ্গে গুরুদাসপুর পৌর মেয়র শাহনেওয়াজ আলী, গুরুদাসপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সরকার এমদাদুল হক মোহাম্মদ আলী, গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনিসুর রহমান ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি আহম্মদ আলী উপস্থিত ছিলেন।

চস/স

Latest Posts

spot_imgspot_img

Don't Miss