spot_img

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, বুধবার
২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজস্ব প্রতিবেদক

সর্বশেষ

ভেন্টিলেটর দিয়ে পালানোর চেষ্টা, পুলিশের হাতে ধরা অপহরণকারী

দিনাজপুরে ভেন্টিলেটর দিয়ে পালানোর সময় পুলিশের হাতে আটক হয়েছে এক অপহরণকারী। আটক ২৭ বছর বয়সী হৃদয় একই এলাকার নবীর হোসেনের ছেলে।

দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্নাহ আল মামুন জানান, সদর উপজেলার শেখহাটি গ্রাম থেকে মাহফুজুল আলম হৃদয় নামের ওই অপহরণকারীকে গ্রেপ্তার করেন তারা।

ঘটনার বর্ণনায় অতিরিক্ত পুলিশ সুপার বলেন, গত ৬ এপ্রিল আলামিন নামে এক অটোরিকশা চালককে অপহরণ করে তার মোবাইল ফোন থেকে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। ভিকটিমের পরিবার ওইদিন রাতেই ৪০ হাজার টাকা অপহরণকারীদের নগদ অ্যকাউন্টে দেয়। পরে আরও ৬০ হাজার টাকা দাবি করে অপহরণকারীরা; না দিলে আলামিনকে হত্যার হুমকি দেওয়া হয়। পরে তার পরিবার পুলিশের কাছে অভিযোগ করে।

তিনি বলেন, অভিযোগ পেয়ে পুলিশ অপহরণকারীদের নগদ অ্যাকাউন্টের সূত্র ধরে এবং প্রযুক্তি ব্যবহার করে প্রথমে সদর উপজেলার শেখহাটি গ্রামের বুধু রায়ের ছেলে ২০ বছর বয়সী জয় চন্দ্র রায়কে আটক করে। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী আলামিনকে উদ্ধার এবং তার সহযোগী হৃদয়কে আটক করতে অভিযান চালায়।

অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে হৃদয় বাড়ির ভেন্টিলেটর দিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় বাড়ির বাইরে থাকা এক পুলিশ সদস্য তাকে ধরে ফেলে বলে জানান আল মামুন।

তিনি বলেন, মুক্তিপণের ৪০ হাজার টাকার মধ্যে ওই দুইজনের কাছ থেকে ৯ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

 

চস/আজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss