spot_img

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, শনিবার
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বশেষ

রিয়ালেই থাকছেন আনচেলত্তি

স্প্যানিশ লা লিগা শিরোপা জয় করা সম্ভব হয়নি। আশা ছিল চ্যাম্পিয়ন্স লিগ নিয়ে। কিন্তু ম্যানচেস্টার সিটির সামনে দাঁড়াতেই পারেনি রিয়াল মাদ্রিদ। ৪-০ গোলে হেরে বিদায় নিতে হলো সেমিফাইনাল থেকে। এক কোপা ডেল রে ছাড়া এই মৌসুমে আর কোনো সাফল্য নেই। কোচ কার্লো আনচেলত্তিকে নিয়ে তাই প্রশ্ন দেখা দিয়েছিলো, তাকে রাখবে তো রিয়াল মাদ্রিদ? নাকি তিনি নিজেই ছেড়ে যাবেন?

আবার আনচেলত্তিকে কোচ হিসেবে চায় ব্রাজিল। বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায়ের পর কোচ তিতে পদত্যাগ করেন। সে জায়গায় এখনও কাউকে নিয়োগ দেয়নি সেলেসাওরা। ব্রাজিলিয়ান ফুটবল কর্মকর্তারা রিয়াল মাদ্রিদ কোচ কার্লো আনচেলত্তিকেই চান নিজেদের কোচ হিসেবে পেতে।

সব মিলিয়ে যখন রিয়ালে একটা অনিশ্চয়তা দেখা দিচ্ছিল, তখনই খোদ আনচেলত্তি নিজেই জানিয়ে দিলেন, তিনি আগামী মৌসুমে রিয়ালেই থাকছেন। ক্লাবের পক্ষ থেকেও এ বিষয়ে তাকে নিশ্চয়তা দেয়া হয়েছে। তিনি নিজেও নিশ্চিত করেছেন, আগামী মৌসুম বার্নাব্যুতেই কাটাবেন। প্রসঙ্গতঃ আনচেলত্তির সঙ্গে ২০২৪ সালের জুন পর্যন্ত চুক্তি রয়েছে রিয়ালের।

ম্যানসিটির কাছে হারের পরই সংবাদ প্রকাশ হয়েছিলো, আনচেলত্তি নিজে মনে করছেন এই এক হারের কারণে তার চাকরি হুমকির মুখে নয়। ইএসপিএন জানিয়েছিলো, এ নিয়ে তিনি সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজের সঙ্গে বসবেন এবং আগামী মৌসুমের পরিকল্পনা সম্পর্কে জানবেন।

আনচেলত্তি নিজেই নিশ্চিত করেছেন, ‘গতকালই (শুক্রবার) প্রেসিডেন্ট পেরেজের সঙ্গে কথা বলেছি। আমরা একটি বৈঠকে বসেছিলাম। তিনি আমার প্রতি তার নিজের সমর্থন জানিয়েছেন। আমরা গত ম্যাচ (সিটির বিপক্ষে) নিয়ে কথা বলেছি। শুধু তাই নয়, এই পুরো মৌসুম সম্পর্কেও আলোচনা করেছি। আমরা একসঙ্গেই এগিয়ে যাবো এবং দুই পক্ষেরই চিন্তা-চেতনায় আমাদের মিল রয়েছে।’

 

চস/আজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss