spot_img

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সোমবার
২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বশেষ

কৌশলে প্রেমিকার নগ্ন ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল, চট্টগ্রামে যুবক গ্রেপ্তার

চট্টগ্রামে বন্দর থানা এলাকায় নারীর নগ্ন ছবি-ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করার অভিযোগে মো. এরশাদ হোসেন সানি (৩৪) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত সানি দক্ষিণ মধ্যম হালিশহর এলাকার মাইজপাড়া এলাকার মো. সামছুর আলমের ছেলে।

সোমবার (১৭ জুলাই) বিকেল ৪টায় বন্দর থানাধীন মাইজপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা।

তিনি বলেন, ভুক্তভোগী নারী ও এরশাদ প্রতিবেশি হওয়ায় তাদের মধ্যে প্রেমের সস্পর্ক গড়ে উঠে। সেই সূত্রে এরশাদ ভুক্তভোগী ওই নারীকে নিয়ে একদিন রেস্টুরেন্টে যায়। সেখানে কৌশলে দুটি ছবি তোলে। পরে ওই নারীকে শারীরিক সম্পর্কের প্রস্তাব দেয়। গত ১৫ জুলাই রাতে ফোন করে এরশাদ তার সাথে ঘুরতে যাওয়ার জন্য চাপ দেয়। না হলে ছবি দুটি আত্মীয়-স্বজনের মোবাইলে ও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। ভয়ে ওই নারী পরদিন ইপিজেড মোড়ে তার সাথে দেখা করে। এরপর এরশাদ ওই নারীকে বন্দর থানাধীন একটি হোটেলে নিয়ে যায়। সেখানে জোরপূর্বক ওই নারীকে নগ্ন করে তার ছবি ও ভিডিও ধারণ করে। তার সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে মানসিক নির্যাতনও চালায়। পরে ভুক্তভোগী ওই নারী থানায় মামলা দায়ের করেন।

তিনি আরও বলেন, মামলা দায়েরের পর গতকাল সোমবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে মাইজপাড়া এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত এরশাদ নামে ওই যুবককে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ঘটনায় ব্যবহার করা মোবাইলটিও উদ্ধার করা হয়। পরে জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথাও স্বীকার করে ওই যুবক। তার বিরুদ্ধে ইপিজেড থানায় একটি ছিনতাইয়ের মামলা রয়েছে। যা দ্রুত বিচার আইনে আদালতে বিচারাধীন। গ্রেপ্তার এরশাদকে আজ (মঙ্গলবার) আদালতে পাঠানো হয়েছে।

চস/স

Latest Posts

spot_imgspot_img

Don't Miss