spot_img

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, বুধবার
২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বশেষ

মাস্কে মুখ ঢেকে ঢাকার সিনেমা হলে ইধিকা!

ওপার বাংলার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ইধিকা পাল ‘প্রিয়তমা’ সিনেমা দিয়ে বাংলাদেশের বড় পর্দায় নিজের নাম লিখেছেন। ঈদুল আযহায় দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া সিনেমাগুলোর মধ্যে আলোচনার শীর্ষে রয়েছে শাকিব খান ও ইধিকা পাল অভিনীত সিনেমা ‘প্রিয়তমা’।

মুক্তির চার সপ্তাহ পার হয়ে গেলেও এখনো প্রেক্ষাগৃহে দর্শকদের বেশ সাড়া। নিজের প্রথম সিনেমার সাফল্য উপভোগ করতে কলকাতা থেকে ঢাকায় ছুটে এসেছিলেন এই অভিনেত্রী।

জানা যায় , নিজের প্রথম সিনেমাটি বড় পর্দায় দেখতে মা ও বোনকে নিয়ে কলকাতা থেকে ঢাকায় এসেছিলেন এই নায়িকা। মাস্কে মুখ লুকিয়ে রাজধানীর স্টার সিনেপ্লেক্সে দর্শকদের সঙ্গে বসে ‘প্রিয়তমা’ দেখেছেন তিনি।

শনিবার স্টার সিনেপ্লেক্সের সন্ধ্যা ৭টা ৪০ মিনিটের শো দেখেন ইধিকা। সিনেমা দেখা শেষে তিনি আবার কলকাতায় ফিরেও গেছেন। কলকাতা ফিরে ইধিকা তার অনুভূতি শেয়ার করে ফেসবুক পেজে একটি পোস্ট দিয়েছেন।

তিনি লিখেছেন, আমার নিজের অনুভূতি লুকিয়ে রাখার অভ্যাস আছে। তা ছদ্মবেশে করি। এবার আমি ছদ্মবেশে আমার প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রটিও দেখে ফেললাম! যেখানে দর্শক ছিল পরিপূর্ণ।

ঈদে মুক্তির পর মাত্র তিন সপ্তাহে প্রায় ২৫ কোটি টাকার টিকিট বিক্রি করেছে ‘প্রিয়তমা’। প্রিয়তমা’ সিনেমায় শাকিব-ইধিকার পর্দার রসায়ন জমিয়ে উপভোগ করছেন দর্শকেরা। আরশাদ আদনানের প্রযোজনায় রোম্যান্টিক-অ্যাকশন ঘরানার ছবিটি পরিচালনা করেছেন হিমেল আশরাফ। এটির গল্প লিখেছেন প্রয়াত ফারুক হোসেন।

ছবিটিতে আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, ডন, শহীদ উন নবী, এলিনা শাম্মী প্রমুখ।

চস/স

Latest Posts

spot_imgspot_img

Don't Miss