spot_img

২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, সোমবার
১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজস্ব প্রতিবেদক

সর্বশেষ

মারা গেছেন জনপ্রিয় তামিল অভিনেতা বালাজি

দক্ষিণ ভারতীয় অভিনেতা ড্যানিয়েল বালাজি মারা গেছেন। হিন্দুস্তান টাইমস জানিয়েছে, হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে গতকাল শুক্রবার মধ্যরাতে মৃত্যু হয় ৪৮ বছর বয়সী এ অভিনেতার। চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে সেখানের কর্তব্যরত চিকিৎসকেরা জানান, হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছিলেন তিনি।

অনেক দিন ধরেই অসুস্থ ছিলেন ড্যানিয়েল। বুকে ব্যথা অনুভব করলে গতকাল তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মধ্যরাতে তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। আর সেখানেই হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর।

পরিচালক মোহন রাজা তাঁর এক্স হ্যান্ডলে বালাজিকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন। প্রয়াত অভিনেতার একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘খুবই দুঃখের সংবাদ। ফিল্ম ইনস্টিটিউটে যোগ দেওয়ার ক্ষেত্রে তিনিই অনুপ্রেরণা ছিলেন। খুব ভালো বন্ধু। একসঙ্গে কাজ করা মিস করব। তাঁর আত্মার শান্তি কামনা করি।’

আরও পড়ুন:- ফিল্মফেয়ারে পুরস্কার জিতলেন জয়া, ফারিণ, সোহেল

তামিল সিনেমায় মূলত খলনায়কের চরিত্রেই দেখা যেত ড্যানিয়েল বালাজিকে। কমল হাসানের অপ্রকাশিত মারুধুনায়গামে ইউনিট প্রোডাকশন ম্যানেজার হিসেবে কর্মজীবন শুরু করেন বালাজি। টেলিভিশনেও কাজ করেছেন। ২০২২ সালের এপ্রিল মাধাথিল চলচ্চিত্রের মাধ্যমে তামিল ইন্ডাস্ট্রিতে তাঁর অভিনয়ে হাতেখড়ি হয়। একের পর এক ছবিতে দূরন্ত অভিনয়ে খুব অল্প সময়েই ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের জমি তৈরি করেছিলেন ড্যানিয়েল। তবে ড্যানিয়েলের ক্যারিয়ার শুরু নাট্যমঞ্চ থেকে।

তামিল সিনেমা ছাড়াও বেশ কয়েকটি মালয়ালম, তেলুগু এবং কন্নড় সিনেমায়ও অভিনয় করেছেন ড্যানিয়েল বালাজি। কমল হাসানের সঙ্গে ‘ভেত্তিয়াদু ভিলাইয়াদু’ সিনেমায় অভিনয় করে দর্শকপ্রিয়তা পান তিনি।

গৌতম মেনন ও সুরিয়া-জ্যোতিকার ‘কাখা কাখার’ সিনেমার পর তাঁকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। পরে তিনি ‘বিধি মাধি উল্টা’ এবং ‘পোলাধবন’সহ আরও কয়েকটি তামিল সিনেমায় অভিনয় করেন।

 

চস/আজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss