spot_img

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, বুধবার
২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজস্ব প্রতিবেদক

সর্বশেষ

মসজিদের বারান্দা থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

কক্সবাজারে মসজিদের বারান্দা থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় মো. আব্দুল্লাহ (৩৫) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত আবদুল্লাহ হোয়াইক্যং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মহেশখালীয়া পাড়ার সফর আহাম্মদের ছেলে।

সোমবার (১৫ এপ্রিল) সকালে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম মহেশখালিয়া পাড়ার উম্মে হামজা জামে মসজিদের বারান্দা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, ফজরের নামাজ আদায় করতে মুসল্লীরা মসজিদে গেলে বারান্দায় লুঙ্গি দিয়ে গলায় ফাঁস লাগানো একব্যক্তির ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে স্থানীয় ইউপি সদস্য ঘটনাস্থলে পৌঁছে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এই বিষয়ে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শাহাদাত সিরাজী বলেন, ‘আব্দুল্লাহ দীর্ঘদিন ধরে এলাকায় মানসিক ভারসম্যহীনভাবে চলাফেরা করতেন এবং মাদকাসক্ত ছিলেন। তার থাকার নির্দিষ্ট কোনো স্থান ছিল না। মৃত ব্যক্তির পূর্বপুরুষ এই এলাকার বাসিন্দা হলেও তারা দীর্ঘ ৪৫ বছর পূর্বে দেশ ছেড়ে সৌদি আরব চলে যান। তার এক আত্মীয় এই এলাকায় আছে এবং স্থানীয় ইউপি সদস্যের উপস্থিতিতে তারাই লাশ শনাক্ত করেছেন।’

তিনি আরও বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- মানসিক ভারসাম্যহীন ও মাদকাসক্ত হওয়ার কারণে তিনি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। তবে লাশের ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।’

চস/স

Latest Posts

spot_imgspot_img

Don't Miss