spot_img

১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, বৃহস্পতিবার
৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বশেষ

রেজা কিবরিয়া ও নুর কৌতুকের জন্ম দিয়েছেন: তথ্যমন্ত্রী

নুর ও রেজা কিবরিয়ার সাম্প্রতিক বাহাস কৌতুক ছাড়া অন্য কোন কিছু নয় বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

সোমবার (৩ জুলাই) মন্ত্রণালয়ের সভাকক্ষে ‘বাংলাদেশ অ্যাট এ গ্ল্যান্স’ বইয়ের মোড়ক উন্মোচন শেষে সাংবাদিকদের সাথে মতবিনিময়ের সময় তিনি এ কথা বলেন।

গণঅধিকার পরিষদের দুই নেতার পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ড. হাছান বলেন, রেজা কিবরিয়া ও নুরুল হক নুর কিছু কৌতুকের জন্ম দিয়েছেন। তাদের কোন জনভিত্তি নেই। তারা শুধু টেলিভিশনে আর নিজেদের মধ্যে কাদা ছোড়াছুড়িতে ব্যস্ত। জনগণের সঙ্গে তাদের কোন সংযোগ নেই।

তথ্যমন্ত্রী বলেন, যেসব কথাবার্তা, যেসব কারণে তাদের দলের ভাঙন, কারও সঙ্গে আঁতাত, বিদেশি বিভিন্ন অপশক্তির কাছে মেলামেশা, তাদের কাছ থেকে অর্থগ্রহণ; এগুলো তাদের জন্যই প্রচণ্ড অবমাননাকর এবং তাদের এই যে বাহাস-এটি রাজনৈতিক কৌতুক ছাড়া অন্য কিছু নয়।

নুরের সঙ্গে আওয়ামী লীগের আঁতাত রয়েছে বলে রেজা কিবরিয়ার দাবির বিষয়ে তথ্যমন্ত্রী বলেন, রেজা কিবরিয়া অনেক কথা বলেছেন, আবার নুর রেজা কিবরিয়ার সম্পর্কে অনেক কথা বলেছেন। আমাদের দলের সঙ্গে নুরের কোন যোগাযোগ নেই।

তিনি বলেন, নুরের বিরুদ্ধে এ রকম অভিযোগ তো বিভিন্ন সময় বিভিন্নজন করেছেন। সবচেয়ে উল্লেখযোগ্য হচ্ছে নুরের বিরুদ্ধে বাংলাদেশে নিযুক্ত ফিলিস্তিনের রাষ্ট্রদূত সংবাদ সম্মেলন করে বলেছেন যে, তিনি ইজরায়েলি গোয়েন্দা সংস্থার এজেন্টের সঙ্গে অন্তত তিনবার বৈঠক করেছেন এবং সেটির কোন ইফেকটিভ প্রতিউত্তর নুরের কাছ থেকে আসেনি।

চস/স

Latest Posts

spot_imgspot_img

Don't Miss