spot_img

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সোমবার
২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজস্ব প্রতিবেদক

সর্বশেষ

আজ আওয়ামী লীগের শান্তি সমাবেশ

আজ শনিবার (২৩ সেপ্টেম্বর) রাজধানীতে শান্তি সমাবেশ করবে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এইদিন বিকেলে বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ গেটের সামনে এই সমাবেশ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত হবে।

শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখার কথা রয়েছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের। চিকিৎসা শেষে এদিন সিঙ্গাপুর থেকে দেশে ফেরার কথা রয়েছে তার।

এ ছাড়া শান্তি সমাবেশে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কর্নেল (অব.) ফারুক খান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, এস এম কামাল হোসেনসহ কেন্দ্রীয় ও মহানগরের নেতারা বক্তব্য দেবেন বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।

শান্তি সমাবেশে সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর উত্তরের সভাপতি শেখ বজলুর রহমান। শান্তি সমাবেশ সঞ্চালনা করবেন ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।

গত বছরের মাঝামাঝি সময় থেকে বিএনপি ও তাদের মিত্র দলগুলো সরকার পতনের আন্দোলন শুরু করে। প্রায় একই সময় থেকে শান্তি সমাবেশ করে আসছে আওয়ামী লীগ। তবে দলটির নেতাদের দাবি এগুলো পাল্টা কোন কর্মসূচি নয়, জনগণের জানমালের নিরাপত্তা ও শান্তি বজায় রাখার উদ্দেশ্যে ক্ষমতাসীন দল হিসেবে আওয়ামী লীগ শান্তি সমাবেশ করে জনগণকে নিয়ে মাঠে রয়েছে। দ্বাদশ জাতীয় সংবাদ নির্বাচন পর্যন্ত এসব কর্মসূচি অব্যাহত থাকবে বলেও জানান তারা।

চস/স

Latest Posts

spot_imgspot_img

Don't Miss