spot_img

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সোমবার
২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজস্ব প্রতিবেদক

সর্বশেষ

চলতি বছরে বিয়ে করবেন স্বাগতা

ছোট পর্দার অভিনেত্রী ও সংগীতশিল্পী জিনাত সানু স্বাগতা প্রায় ৭ বছরের প্রেমের পর চিত্রগ্রাহক রাশেদ জামানকে বিয়ে করেন। ২০২১ সালের ১৬ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় এই জুটির। এরপর থেকে সিঙ্গেল জীবনই উপভোগ করছেন স্বাগতা।

তবে সম্প্রতি এক সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন, চলতি বছরের শেষের দিকে ফের বিয়ে করবেন তিনি। যদিও হবু বরের সম্পর্কে কিছু জানাননি এই তারকা। তবে ধারণা করা হচ্ছে, তার সঙ্গে একাধিক গানে অংশ নেওয়া হাসান আজাদকেই বিয়ে করবেন।

এর আগে বিচ্ছেদের এক বছরের মাথায় ২০২২ সালে প্রথম গণমাধ্যমে মুখ খুলেন স্বাগতা। সে সময় তিনি বলেন, ‘আমরা দুজন আমাদের সম্পর্কটা এগিয়ে নেওয়ার জন্য বারবার চেষ্টা করেছি। যখন দেখলাম, কোনোভাবে সম্ভব হচ্ছে না, তখনই আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিই।’

নতুন কোনো সম্পর্কে জড়িয়েছেন কিনা- প্রশ্নে স্বাগতা বললেন, ‘কোনো মানুষই সম্পর্ক ছাড়া বাঁচতে পারে না। জীবন চলার পথে কারো না কারো সঙ্গে সম্পর্কে জড়ায়। তবে এখনো তেমন কাউকে ভালো লাগেনি, যার সঙ্গে সম্পর্কে জড়ানো যায়। যদি কখনো ভালো লাগে, সম্পর্কে জড়াতেও পারি। আর যদি কাউকে ভালো না লাগে, তবে যেভাবে আছি, সেভাবেই জীবনটাকে এগিয়ে নেব।’

উল্লেখ্য, ছোটবেলা থেকেই গান করেন স্বাগতা। ‘নতুন কুঁড়ি’ প্রতিযোগিতায় ছড়াগান বিভাগে দ্বিতীয় হয়েছিলেন। ভাই সন্ধির সাথে একটি ব্যান্ডদলও গঠন করেছিলেন। ‘ভালোবাসি তোমাকে’, ‘মহাকাল’, ‘স্বপ্নচূড়া’সহ কয়েকটি অ্যালবামও প্রকাশ করেছিলেন।

চস/স

Latest Posts

spot_imgspot_img

Don't Miss