spot_img

৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, শুক্রবার
২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বশেষ

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি সোনিয়া গান্ধী

ভারতের প্রধান বিরোধী দল ভারতীয় জাতীয় কংগ্রেসের সাবেক সভাপতি সোনিয়া গান্ধী হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি বুকের সংক্রমণে ভুগছেন। তাকে রাজধানী নয়াদিল্লির গঙ্গা রাম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (৩ সেপ্টেম্বর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়েছে, কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধী বুকে সংক্রমণের অভিযোগ জানানোর পরে শনিবার সন্ধ্যায় দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালে ভর্তি হয়েছেন।

হাসপাতাল বলেছে, তিনি বেশ কিছুক্ষণ ধরে বুকে সংক্রমণের অভিযোগ করেন এবং পরে নিয়মিত চেক-আপের জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এনডিটিভি বলছে, ৭৬ বছর বয়সী কংগ্রেস এই নেতা এবং উত্তর প্রদেশের রায়বেরেলির সংসদ সদস্য সোনিয়া গান্ধী ভারতশাসিত কাশ্মিরের শ্রীনগর সফর থেকে ফিরে আসার কয়েকদিন পরই বুকে সংক্রমণের কথা জানালেন এবং হাসপাতালে ভর্তি হলেন।

ভারতীয় বার্তাসংস্থা পিটিআইয়ের বরাত দিয়ে পৃথক প্রতিবেদনে সংবাদমাধ্যম দ্য হিন্দু জানিয়েছে, প্রবীণ কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধীকে হালকা জ্বর নিয়ে নয়াদিল্লির স্যার গঙ্গা রাম হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তার অবস্থা স্থিতিশীল রয়েছে বলে বেশ কয়েকটি সূত্র রোববার জানিয়েছে।

একজন সিনিয়র ডাক্তার পিটিআইকে জানিয়েছেন, শনিবার সন্ধ্যায় মধ্য দিল্লির হাসপাতালে সোনিয়া গান্ধীকে ভর্তি করা হয়। তার ভাষায়, ‘হালকা জ্বর আছে, কিন্তু তিনি ভালোই আছেন। চিকিৎসকদের একটি দল তার অবস্থা পর্যবেক্ষণ করছেন।’

চস/স

 

Latest Posts

spot_imgspot_img

Don't Miss