spot_img

২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, সোমবার
১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজস্ব প্রতিবেদক

সর্বশেষ

ফেসবুকে ‘হা হা’ রিঅ্যাক্ট দেওয়ায় ২ গ্রুপের সংঘর্ষ, আহত ৫

কিশোরগঞ্জের ভৈরবে ফেসবুকে হা হা রিঅ্যাক্টকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন ৫ জন। এ ছাড়াও ১০টি দোকান ভাঙচুর করা হয়েছে।

সোমবার (১ এপ্রিল) রাত সাড়ে ৯টায় ভৈরবের কমলপুর লোকাল বাসস্ট্যান্ড এলাকায় দু’পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গতকাল রাতে কমলপুর মধ্যপাড়া এলাকার আলাল মিয়ার ছেলে আজিবরের সঙ্গে পূর্বপাড়ার রউফ মিয়ার ছেলে ওমর মিয়ার ফেসবুকে ‘হা হা’ রিঅ্যাক্ট দেওয়াকে কেন্দ্র করে বাগবিতণ্ডা হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় দুজনকে মিলিয়ে দেন দোকান মালিক মানিক মিয়া। ঘটনার আধা ঘণ্টা পর দু’পক্ষ দা, বল্লমসহ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ সময় ধাওয়া-পাল্টাধাওয়ার এক পর্যায়ে পূর্বপাড়ার ১০টি দোকান কুপিয়ে ভাঙচুর করা হয়। এ ঘটনায় স্থানীয় বাসিন্দা উজ্জল মিয়াসহ ৫ জন আহত হয়েছেন।

এ বিষয়ে ক্ষতিগ্রস্ত দোকানদাররা বলছেন, আমরা তারাবির নামাজের জন্য মসজিদে গিয়েছিলাম দোকান বন্ধ করে। এসে দেখি দোকানের শাটারগুলো কুপিয়ে ভেঙে দিয়েছে। এরা সবাই কিশোরগ্যাংয়ের সদস্য। আমরা এদের বিচার চাই।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ভৈরব থানার ওসি মো. সফিকুল ইসলাম।

তিনি বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে লোকাল বাসস্ট্যান্ড এলাকার দু’পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় থানা পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে ২ জনকে আটক করেছে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে।

অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

চস/আজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss