spot_img

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সোমবার
২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বশেষ

লেখক ফোরাম বেরোবি শাখার নেতৃত্বে মমিনুর-নুর আলম

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শাখার ২০২৩-২৪ কার্যবর্ষের পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। কমিটিতে সভাপতি লোকপ্রশাসন বিভাগের মমিনুর রহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে ইংরেজি বিভাগের শিক্ষার্থী নুর আলম সিদ্দিক মনোনীত হয়েছে।

বৃহস্পতিবার ( ৩১ আগস্ট ) দুপুরে শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি সামিউল ইসলাম , যুগ্ম-সাধারণ সম্পাদক হেলাল , সাংগঠনিক সম্পাদক ফজলুল হক, সহ-সাংগঠনিক সম্পাদক জব্বার , অর্থ সম্পাদক মিজানুর রহমান মিনার , দপ্তর সম্পাদক সুমন আহমেদ, উপ দপ্তর জীবন কুমার রায়, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক জেসমিন আক্তার বৃষ্টি , সাহিত্য ও পাঠাগার সম্পাদক নাহিদ আহমেদ , প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কনক বরন ত্রিপুরা, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সীমান্ত চক্রবর্তী , সম্পাদকীয় পর্ষদের সদস্য লিখা খাতুন , আল আমিন অরূপ আবির।

নব-মনোনীত সভাপতি বলেন, তরুণদের মাঝে লেখালেখির স্পৃহাকে জাগ্রত করতে এবং দক্ষ ও সৃষ্টিশীল লেখক তৈরিতে পারস্পরিক সহযোগিতার ভিত্তিতে আমরা উল্লেখযোগ্য ভূমিকা রাখতে পারবো বলে বিশ্বাস করি।

সাধারণ সম্পাদক বলেন, সবার আদর্শিক একত্রিত প্রচেষ্টায় একটি সংগঠন গড়ে উঠে। তরুণ লেখক সৃষ্টিতে আমরা অবদান রাখতে চাই। সংগঠনটিতে উপদেষ্টা হিসেবে আছেন জাতীয় পরিবেশ পদক প্রাপ্ত ব্যক্তিত্ব, কলা অনুষদের ডিন ও বাংলা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড.তুহিন ওয়াদুদ, একই বিভাগের অধ্যাপক ড. শফিক আশরাফ ও লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক সাব্বীর আহমেদ চৌধুরী।

চস/আজহার

Latest Posts

spot_imgspot_img

Don't Miss