spot_img

১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, বৃহস্পতিবার
৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বশেষ

তামিলনাড়ুতে দুটি বাসের সংঘর্ষে নিহত ৫

ভারতের তামিলনাড়ুতে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। এছাড়াও আহত হয়েছেন অন্তত ৯০ জন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (১৯ জুন) তামিলনাড়ুর কুদ্দালোর জেলাতে এ দুর্ঘটনা ঘটে। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া এক্সপ্রেসের প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

নেল্লিকুপ্রাম পুলিশ জানায়, পুদুচেরিগামী একটি বাসের সামনের টায়ার মেলপাট্টমপাক্কামে ফেটে যায় এবং চালক গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় বিপরীত দিক থেকে তিরুভান্নামালাইয়ের উদ্দেশ্যে আসা একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ৫ জন নিহত ও ৯০ জন আহত হন।

দুর্ঘটনায় নিহতরা হলেন, এম আঙ্গলামানি (৩৩), কে মুরুগান (৫০), এস সেনুভাসন (৫০), পি ধনপাল (৬০) ) ভি নটরাজ (৮০)। দুর্ঘটনায় আহত যাত্রীদের উদ্ধার করে জেলার সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে গুরুতর আহতদের পুদুচেরির জওহরলাল নেহেরু ইনস্টিটিউট অব পোস্ট-গ্র্যাজুয়েট মেডিক্যাল রিসার্চে স্থানান্তর করা হয়।

দুর্ঘটনায় আহত যাত্রীদের উদ্ধার করে জেলার সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে গুরুতর আহতদের পুদুচেরির জওহরলাল নেহেরু ইনস্টিটিউট অব পোস্ট-গ্র্যাজুয়েট মেডিক্যাল রিসার্চে স্থানান্তর করা হয়।

এ ঘটনায় মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিন সমবেদনা জানিয়ে নিহতদের পরিবারকে ২ লাখ রুপি এবং গুরুতর আহতদের ৫০ হাজার এবং কম আহতদের ২৫ হাজার করে ক্ষতিপূরণ দেয়ার ঘোষণা দিয়েছেন।

এছাড়াও আহতদের ভালো চিকিৎসা দেয়া হচ্ছে কিনা তা নিশ্চিত করার জন্য দুই মন্ত্রীকে নিযুক্ত করেছেন এমকে স্ট্যালিন।

চস/স

Latest Posts

spot_imgspot_img

Don't Miss